সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রোহিঙ্গা মাঝি আজিম উদ্দিন হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

  |   শনিবার, ১১ জুন ২০২২

রোহিঙ্গা মাঝি আজিম উদ্দিন হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ার ১৮নং রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের হেড (প্রধান) মাঝি আজিম উদ্দিন হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন)।

গ্রেফতারকৃতরা হলো, ১৯ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত মোহাম্মদ সলিমের পুত্র মোহাম্মদ হাসিম (৪০), ১৬ নং রোহিঙ্গা ক্যাম্পের আবদুল হাকিমের পুত্র মোহাম্মদ জা‌বের (৩২) ও একই ক্যাম্পের মৃত আবুল কাসিমের পুত্র ইলিয়াস (৪০)।

শনিবার (১১ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসাইন।

তিনি বলেন, ” হত্যাকাণ্ডের পর থেকেই জড়িতদের আইনের আওতায় অভিযান অব্যাহত রেখেছে এপিবিএন। যার প্রেক্ষিতে ঘটনার ২৪ ঘন্টা না পেরোতেই শুক্রবার রাতে তিনজনকে গ্রেফতার
করা হয়।”

তিনজনই আজিম উদ্দিন হত্যাকান্ডে দায়েরকৃত মামলায় এজাহারনামীয় আসামী উল্লেখ করে কামরান বলেন, “গ্রেফতারকৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং মামলার অন্য আসামীদের আইনের আওতায় আনতে অভিযান চলছে।”

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৯ জুন) রাতে বালুখালীর ১৮নং রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের সাব ব্লক এম/৯ এ ১৫-২০ জন অস্ত্রধারী দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে আজিম উদ্দিন কে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরে পার্শ্ববর্তী ৮ ওয়েস্ট ক্যাম্পের একটি হাসপাতালে আহত আজিম উদ্দিনকে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পরদিন শুক্রবার উখিয়া থানায় ৩০২/৩৪ ধারায় ১৫ জনের নাম উল্লেখ ও আরো ১৫/২০ জন কে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী সমসিদা। যার মামলা নং- ৫২/জুন’২২।

আ দে বি/ সাই.

Comments

comments

Posted ১:৩৬ অপরাহ্ণ | শনিবার, ১১ জুন ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com