বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আইনজীবী সমিতি ফুটবল

র্লানেড ব্রাদার্স চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক   |   শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০

র্লানেড ব্রাদার্স চ্যাম্পিয়ন

কক্সবাজার জেলা আইনজীবী সমিতি কর্তৃক আয়োজিত বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে লারনেড বাদ্রার্স ১৮। গতকাল ১৩ ফেব্রæয়ারী বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে লারনেড একমাত্র গোলে ফেভারিট ডমিনেটরস ফুটবল ক্লাবকে হারিয়ে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্ণামেন্টে শিরোপা নিজেদের করে নেয়। লারনেডের হয়ে ম্যাচের শেষক্ষণে শিরোপা নির্ধারণী একমাত্র গোলটি করেন এডভোকেট সাদ্দাম। উপভোগ্য ফাইনাল ম্যাচে দু’দলই ভাল এবং গোছানো ফুটবল খেলে।
এদিকে গতকাল ফাইনাল ম্যাচে স্টেডিয়ামে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন- জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আ.জ.ম মঈনুদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট ইকবালুর রশিদ আমিন সোহেল, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমেদ, স্পেশাল পিপি এডভোকেট একরামুল হুদা, এডভোকেট তৌহিদুল আনোয়ার, এডভোকেট আব্দুর রহমান, বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতা উদযাপন কমিটির আহŸায়ক এডভোকেট আরিফুল মোস্তাফা, সদস্য সচিব এডভোকেট আবদুর রশিদ। উল্লেখ্য-ক্যারাম, দাবা, লুডু, ব্যাডমিন্টন ও ফুটবলকে আন্তর্ভূক্ত করে প্রায় এক হাজার আইনজীবীর এই সমিতির ইতিহাসে প্রথমবারের মতো বার্ষিক আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয় বিগত ২০ জানুয়ারী।

Comments

comments

Posted ১২:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com