• শিরোনাম

    র‌্যাবের অভিযানে ১৩ লাখ ইয়াবাসহ আটক-২

    নিজস্ব প্রতিবেদক | ২৪ আগস্ট ২০২০ | ১১:৫৭ অপরাহ্ণ

    র‌্যাবের অভিযানে ১৩ লাখ ইয়াবাসহ আটক-২

    মিয়ানমার থেকে পাচার হয়ে কক্সবাজারে আসা ৬৫ কোটি টাকার ১৩ লাখ পিস ইয়াবাসহ দুই জন রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৫ এর সদস্যরা রবিবার ভোররাত ৫ টার দিকে বঙ্গোপসাগরের কক্সবাজার সমুদ্র উপকূলে অভিযান চালিয়ে ইয়াবা বহনকারী একটি বোটও জব্দ করে র‌্যাব। এসময় এক রোহিঙ্গাসহ ২ পাচারকারীকে আটক করা হয়।
    আটককৃতরা হলো- উখিয়ার বালুখালী ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-১৬ ব্লকের বাসিন্দা মো. বশির আহমদের ছেলে মোহাম্মদ আয়াজ (৩৪) এবং কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ হাজী পাড়ার মৃত আব্দুল মজিদের ছেলে মোহাম্মদ বিল্লাল (৪৫)।
    র‌্যাব-এর অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল তোফায়েল মোস্তফা সরওয়ার সোমবার দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এসব জানান। র‌্যাবের কাছে খবর ছিল- মিয়ানমার থেকে বড় একটি ইয়াবার চালান নিয়ে একটি বোট কক্সবাজারের খুরুশকুল মাঝির ঘাটের দিকে যাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব বঙ্গোপসাগরে অভিযানে নামে।
    বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে সবচেয়ে বড় এই চালানটি উদ্ধার করতে সক্ষম হয়। এসময় মিয়ানমার থেকে বলপূর্বক বাস্তুচ্যুত হয়ে কক্সবাজারের বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নেওয়া রোহিঙ্গা যুবক মো. আয়াজ এবং কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের পাওয়ার হাউজ এলাকার মো. বিল্লালকেও আটক করে র‌্যাব। র‌্যাব কর্মকর্তা জানিয়েছেন, সমুদ্রপথে দুর্যোগপূর্ণ আবহাওয়ার সুযোগ নিয়ে এই চালানটি চট্টগ্রামের দিকে নিয়ে যাওয়া হচ্ছিল। আটকদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলে জানান কর্নেল তোফায়েল।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ