শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লামায় গর্ভবতী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

লামা প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১

লামায় গর্ভবতী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

বান্দরবানের লামার রূপসীপাড়া ইউনিয়নে দুই শিশু সন্তানকে ঘরে তালাবদ্ধ করে প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে বেঁধে রাতভর ধর্ষণ ও মারধরের অভিযোগ উঠেছে। এসময় বসতবাড়িতে লুটপাটের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে রূপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সকালে এক মহিলা পানি আনতে প্রবাসীর বাড়ির পাশে টিউবওয়েলে যায়। তখন প্রবাসীর বাড়ির জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখে। তিনি এগিয়ে গেলে প্রবাসীর স্ত্রীকে বাড়ির পিছনে হাত পা বাঁধা অবস্থায় দেখেন। পরে জানাজানি হলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসে। সকালে পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় রশি কেটে ওই নারীকে উদ্ধার করে।

ভুক্তভোগী পরিবার জানায়, ঘরে প্রবাসীর স্ত্রী ও তার দুই শিশু ছিল। রাত ২টার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা মুখ চেপে ধরে প্রবাসীর স্ত্রীর। এসময় তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে রাতভর নির্যাতন, মারধর করা হয়। এদিকে দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়ারড্রব ও শোকেস ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন শেষে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, ‘ভিকটিমকে লামা হাসপাতালে নেয়া হয়েছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে পাঠানো হবে।’

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ‘ এ ঘটনা পুলিশ তদন্ত করছে। প্রকৃত দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে৷’

Comments

comments

Posted ৫:৫৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com