শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লিজার প্রাণ জুড়ে কে?

  |   বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

লিজার প্রাণ জুড়ে কে?

ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। গানের সুরে সুরে মাতিয়ে চলেছেন তিনি। তার সর্বশেষ প্রকাশ হওয়া গান ছিলো ‘আসমানী’। বর্তমানে তিনি ব্যস্ত স্টেজ শো নিয়ে।

তার ভিড়ে করলেন নতুন গান। এটি প্রকাশ হতে যাচ্ছে ভাষার মাস ফেব্রুয়ারির শেষ দিনে। গানটি হচ্ছে ‘প্রাণ জুড়ে রেখেছি তোমায়’। গানের কথা লিখেছেন জাহিদ আকবর এবং সুর সংগীত করেছেন আরিফিন রুমী।

লিজা জানান এটি তার দ্বিতীয় একক অ্যালবাম ‘পাগলী সুরাইয়া’তে এর আগে তিনি আরিফিন রুমীর সঙ্গে গেয়েছিলেন। একই গান তিনি এবার এককভাবেই গেয়েছেন। ফাল্গুনের প্রথম দিনে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান।

লিজার ইচ্ছে ছিলো গানটি ভালোবাসা দিবস উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করতে। কিন্তু পরিকল্পনা অনুযায়ী গানটি সময়মতো প্রকাশ করতে পারেননি তিনি। আবার এদিকে চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের কারণে অনেক মানুষের মৃত্যুর কারণেও বেশ শোকাহত লিজা। তাই কয়েকটাদিন পিছিয়ে ভাষার মাসের শেষ দিনে ‘প্রাণ জুড়ে রেখেছি তোমায়’ প্রকাশ করতে যাচ্ছেন।

লিজার নিজস্ব ইউটিউব চ্যানেল সানিয়া লিজা’য় প্রকাশ হবে গানের ভিডিওটি। লিজা বলেন, ‘এর আগেও যখন রুমি ভাইয়ের সঙ্গে গানটি গেয়েছিলাম তখন শ্রোতাদের ভালো লেগেছিলো। তাই শ্রোতাদের ভালোলাগার কথা বিবেচনা করেই আবারো গানটি আমি এককভাবে গাইলাম। আমার বিশ্বাস শ্রোতা দর্শকের গানটি আবারো ভালোলাগায় পরিণত হবে।’

এদিকে লিজা নকীব খানের সুর-সংগীতে একটি গানের কাজ শেষ করেছেন। গানটি লিখেছেন ড. শোয়েব আহমেদ। গানের কথা হচ্ছে ‘ওগো পূর্ণিমা চাঁদ, আকাশে তোমায় দেখি’। এছাড়াও রবিউল ইসলাম জীবনের কথায়, আকাশ সেন’র সুরে এবং সাজিদ সরকারের সংগীতায়োজনেও আরেকটি গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন লিজা। সবগুলো গানই একে একে প্রকাশ করবেন তিনি।

Comments

comments

Posted ৯:৩১ অপরাহ্ণ | বুধবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com