• শিরোনাম

    নাইক্ষ্যংছড়ির চেয়ারম্যান

    শফিউল্লাহ জনগণের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত

    ইফসান খান ইমন, নাইক্ষ্যংছড়ি | ২০ মার্চ ২০১৯ | ১২:৫২ পূর্বাহ্ণ

    শফিউল্লাহ জনগণের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত

    বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী অধ্যাপক মো: শফিউল্লাহকে শত শত মানুষ ফুলে ফুলে বরণ করেছেন। মঙ্গলবার বিপুল ভোটের ব্যবধানে তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বুধবার তিনি বিভিন্ন এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হন।
    এদিকে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো: শফি উল্লাহ নির্বাচনী এলাকার চাকঢালা-আশারতলী এলাকায় বিজয়ী সাক্ষাত করেন।
    এই সময় পথে পথে সাধারণ মানুষের সাথে সালাম বিনিময় করেন তিনি। এসময় স্বতঃস্ফূর্ত ভাবে জনগণ তাঁকে বুকে টেনে নেন এবং ফুলের মালা ও মিষ্টি মুখ করিয়ে দোয়া করেন।
    নব নির্বাচিত চেয়ারম্যান মো: শফি উল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের হাতকে শক্তিশালী করে সেবা করতে পারি তার জন্য মন খুলে সবাই দোয়া করবেন। জনগণের এই ভালোবাসার প্রতিদান দেয়ার জন্য তিনি সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাবেন বলে অঙ্গিকার করেন।
    এদিকে মঙ্গলবার রাতে বেসরকারীভাবে ফলাফল ঘোষনার পর প্রতিদ্বন্ধী প্রার্থী আবু তাহের কোম্পানীকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান অধ্যাপক মো: শফিউল্লাহ। এসময় সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল উপস্থিত ছিলেন।
    প্রসঙ্গত, নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম ছালেহ আহমদের পুত্র মো: শফিউল্লাহ এবারের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করেন। তাঁর ভগ্নিপতি মো: ইকবালও ১৯৮৪ সনে অনুষ্ঠিত নির্বাচনে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ