বুধবার ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শহরের প্রধান সড়কের সংস্কার কাজ শুরু করছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

বার্তা পরিবেশক   |   রবিবার, ০৪ আগস্ট ২০১৯

শহরের প্রধান সড়কের সংস্কার কাজ শুরু করছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ

গতকাল ৩ আগস্ট হতে শহরের হলিডে মোড় লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়কের সংস্কার কাজ শুরু করেছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ।
এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে: কর্নেল  মোহাম্মদ আনোয়ার উল ইসলাম জানান, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ হলিডে মোড়-বাজারঘাটা-লারপাড়া (বাস স্ট্যান্ড) প্রধান সড়ক সংস্কারসহ প্রশস্তকরণ প্রকল্পটি গ্রহণ করেছে এবং ইতোমধ্যে একনেক সভায় অনুমোদন লাভ করেছে। খুব শীঘ্রই উক্ত প্রকল্পের কাজ শুরু হবে। কিন্তু বর্তমান বর্ষা মৌসুমে উক্ত রাস্তার বিভিন্ন অংশে ভেঙ্গে যাওয়ায় জনগনের কথা বিবেচনা করে উক্ত সড়কের সংস্কার কাজ করা হচ্ছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, জনদুর্ভোগের কথা বিবেচনা করে ০২ দিনের মধ্যে প্রধান সড়কের সংস্কার কাজ সম্পন্ন হবে এবং যাতে গাড়ী চলাচল এবং জনগণের কোন সমস্যা না হয় তাই প্রতিদিন সন্ধ্যা হতে সারারাত পর্যন্ত উক্ত সংস্কার কাজ করা হবে। উক্ত সড়কের সংস্কার কাজ বাস্তবায়নের সার্বিক সহযোগিতা করার জন্য তিনি প্রশাসন, ট্রাফিক পুলিশ, সড়ক বিভাগসহ স্থানীয় জনসাধারণকে আন্তরিক ধন্যবাদ জানান।

Comments

comments

Posted ১২:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com