• শিরোনাম

    আদালত চত্বরে মক্কেলের হাতে আইনজীবী সহকারী কামাল এবং চাউল বাজারে ক্রেতার হাতে মাছ বিক্রেতা 

    শহরে প্রকাশ্যে চাঞ্চল্যকর দু’খুন

    নিজস্ব প্রতিবেদক | ০৬ সেপ্টেম্বর ২০১৮ | ১:৪১ পূর্বাহ্ণ

    শহরে প্রকাশ্যে চাঞ্চল্যকর দু’খুন

    শহরে পৃথক ঘটনায় প্রকাশ্যে দুই ব্যক্তি খুন হয়েছে। মাছ ব্যবসায়ী খুন হয়েছে ক্রেতার ছুরিঘাতে আর মক্কেলের কিল ঘুষিতে খুন হয়েছে আইনজীবী সহকারি। খুন করার উদ্দেশ্যে একদল আইনজীবী সহকারির মক্কেল সাজে আর মাছ ব্যবসায়ীকে খুন করতে আরেকদল সাজে ক্রেতা । কক্সবাজার আদালত প্রাঙ্গনে মক্কেলের কিলঘুষিতে কামাল হোসেন প্রকাশ কামাল মেম্বার (৫৫) নামে আইনজীবী সহকারী মারা গেছে। গতকাল ৫ সেপ্টেম্বর বেলা আড়াইটার দিকে বার ক্যাফেটেরিয়ার সামনে এঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কামাল হোসেনের সাথে শহরের লিংকরোডস্থ মুহুরীপাড়ার জনৈক খলিল মাস্টারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামাল হোসেনকে কিলঘুষি দেয় খলিল মাস্টারসহ আরো কয়েকজনে। তাতে সে মাটিতে লুটিয়ে পড়ে। তাৎক্ষনিক তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। নিহত কামাল হোসেন সদর উপজেলার পিএমখালী ডিকপাড়ার মৃত আলহাজ্ব মোহাম্মদ নাছিমের ছেলে ও পিএমখালী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার। তিনি ২০১২ সালের ৮ ফেব্রুয়ার আইনজীবী সহকারী সমিতিতে যোগদান করেন । জানা যায, জায়গা সম্পত্তির বিরোধ নিয়ে ঘাতক খলিল মাস্টার আইনজীবী সহকারি কামালকে পরিকল্পিতভাবে কিলঘুষি মেরে হত্যা করে।
    জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানান, পূর্ব শত্রুতার জের ধরে কামাল মেম্বারকে মারতে সন্ত্রাসীদের নিয়ে জড়ো হয় খলিল মাস্টার। পরিকল্পনা অনুযায়ী বার কেন্টিনের সামনে কামালকে কিলঘুষি মারে। এতে সে বুক চেপে ধরে মাটিতে পড়ে যায়। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানিয়েছেন জেলা আইনজীবী সহকারি সমিতির সভাপতি ফোরকান আহম্মেদ খোকন, সাবেক সভাপতি মোহাম্মদ হাসানসহ সমিতির নেতৃবৃন্দ। এ ঘটনায় খলিল মাস্টারকে প্রধান আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
    কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. ফরিদ উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান। অন্যদিকে একইদিনে বিকাল ৪ টায় শহরের চাউলবাজারে প্রকাশে ক্রেতা নামধারী দুর্বৃত্তের ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী আবু তাহের (৫০) নিহত হয়েছেন। তিনি শহরের সমিতিপাড়ার মৃত মকছুদ মিয়ার পুত্র। তবে কে বা কারা কী কারণে এ ঘটনা ঘটিয়েছে তাও জানা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শীরা জানান, আবু তাহের বড়বাজারে মাছের ব্যবসা করেন। তিনি মাছ বিক্রিকালে একদল দুর্বত্ত আকস্মিক এসে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। ছুরিকাঘাতে আবু তাহের ঘটনাস্থলে মারা যায়। কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন এ বিষয়ে বলেন, ঘটনার কারণ ও ঘটনার সঙ্গে জড়িতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

    দেশবিদেশ ০৬ সেপ্টেম্বর

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ