• শিরোনাম

    চকরিয়ায় পুজা মন্ডপ পরিদর্শনকালে জেলা প্রশাসক

    শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব পালনে সর্বাত্মক প্রস্ততি নিয়েছে প্রশাসন

    মুকুল কান্তি দাশ,চকরিয়া: | ১৬ অক্টোবর ২০১৮ | ১:৩৫ পূর্বাহ্ণ

    শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব পালনে সর্বাত্মক প্রস্ততি নিয়েছে প্রশাসন

    কক্সবাজার জেলা প্রশাসক মো.কামাল হোসেন বলেছেন, চকরিয়াসহ পুরো জেলায় শুরু হওয়া শারদীয়া দুর্গা উৎসব শান্তিপূর্ণ ও নিরাপদে পালন করতে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্নভাবে সহায়তার পাশাপাশি নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। প্রতিটি মন্ডপকে সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হয়েছে।
    তিনি আরো বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া সনাতন ধর্মাবলম্বীদের দরিদ্র পরিবারের জন্য শারদীয় উপহার সামগ্রী সুষ্টভাবে বন্টন করতে নির্দেশ দিয়েছেন। গতকাল সোমবার রাতে চকরিয়ার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
    চকরিয়ার বরইতলীসহ বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে জেলা প্রশাসকের সাথে ছিলেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, আওয়ামীলীগ নেতা রুস্তম শাহরিয়ার প্রমুখ।
    মন্ডপ পরিদর্শনকালে জেলা প্রশাসক মো.কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ. সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া শাখার সাধারণ সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক মুকুল কান্তি দাশ, চকরিয়া পুজা উদযাপন পরিষদ পৌরসভা শাখার সভাপতি টিটু বসাক, সাধারণ সম্পাদক নিলোৎফল দাশ, সিনিয়র সহ-সভাপতি সুজিত দাশ প্রমুখ।

    দেশবিদেশ /১৬ অক্টোবর ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ