• শিরোনাম

    শাহপরীর দ্বীপে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ৩

    নিজস্ব প্রতিনিধি, টেকনাফ : | ০৭ এপ্রিল ২০২০ | ৬:৩৬ অপরাহ্ণ

    শাহপরীর দ্বীপে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত ৩

    টেকনাফের শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়ায় ইয়াবা সেবন ও বিক্রিতে বাঁধা দেয়ায় স্থানীয় যুবক ও ছাত্রদের উপর সন্ত্রাসী হামলা করেছে ইয়াবা সেবনকারী ও মাদক ব্যবসায়ীরা। গত সোমবার রাতে এ ঘটনাটি ঘটেছে। মাদক ব্যবসায়ীদের সংঘবদ্ধ হামলায় দুই ছাত্রসহ মোট তিনজন গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। আহতরা হলেন, শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে চট্টগ্রাম দেলোয়ার জাহান মেমোরিয়াল কলেজের ছাত্র মোহাম্মদ ফাহাদ, একই এলাকার মো. কাছিমের ছেলে ও শাহপরীর দ্বীপ হাজী বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের ছাত্র শহীদ উল্লাহ এবং কবির আহমদের ছেলে মনির উল্লাহ। আহতের চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

    ইয়াবা সেবনকারী ও বিক্রেতাদের সংঘবদ্ধ হামলার শিকার মোহাম্মদ ফাহাদ সহ দক্ষিণ পাড়ার একাধিক যুবক ও স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী অভিযোগ করে জানান, দক্ষিণ পাড়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মৃত ছিদ্দিকের বাড়িতে ইমান হোসেন দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিলেন। তাকে স্কুলের পাশে এভাবে মাদকের আড্ডা না বসানোর বারবার অনুরোধ করার পরও সে কারো কথায় কর্ণপাত না করে এ ধরনের অপকর্ম চালিয়ে আসছিলেন। গত সোমবার স্থানীয় কবিরের ছেলে মনসুর সহ কয়েকজন মাদকসেবী ইমান হোসেনের বাড়িতে ইয়াবা সেবনের জন্য যেতে দেখলে আমরা স্থানীয় যুবসমাজ ও শিক্ষিত যুবকরা বাঁধা প্রদান করি। এসময় মাদক ব্যবাসয়ী ইমান হোসেন ও মাদক সেবনকারী মনসুর আমাদের উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং মন্দ আচরণ করতে করতে ইয়াবা সেবন ও ইয়াবা বিক্রি বন্ধ করবেনা বলে সাফ জানিয়ে দেয়। এসময় হঠাৎ মনসুরের শ্বশুর আমিন উল্লাহ দলবল সহ দা, চুরি নিয়ে এসে কোন কথাই না বলে ‘আমার জামাইকে কেন ফাঁকাফাঁকি করছ?’ বলে আমাদের উপর অতর্কিতে হামলা করে তিনজনকে মাথা ফেটে দেয়। তার এলোপাতাড়ি হামলায় গুরুতর আহত তিন ছাত্র ও যুবক এখনো চিকিৎসাধীন রয়েছে।

    স্থানীয় যুবক ও ছাত্ররা আরো অভিযোগ করেন, সেদিন আমিন উল্লাহ আমাদের মতো নিরীহ ব্যক্তিদের উপর অতর্কিত ও বর্বর হামলা চালিয়েছে। মুলত এই আমিন উল্লাই এলাকার এসব মাদক সেবনকারী ও মাদক বিক্রেতাদের দীর্ঘদিন ধরে আশ্রয় প্রশ্রয় দিয়ে আসছিলেন। এ ব্যাপারে কেউ মুখ খুললে আমিন উল্লাহ তার সঙ্গীরা প্রতিবাদকারীর উপর হামলা চালায়। আমিন উল্লাহর সন্ত্রাসী কর্মকাণ্ডে দক্ষিণ পাড়ার স্থানীয় বাসিন্দারা অতিষ্ঠ হয়ে ওঠেছে। এ ব্যাপারে তারা সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

    এ প্রসঙ্গে শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ দীপক বিশ্বাস বলেন, দক্ষিণ পাড়ায় মাদক ও মানবপাচারকে কেন্দ্র করে একটি ঘটনা হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ