বৃহস্পতিবার ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘শীর্ষ ইয়াবা ডন’ হাজী সাইফুল করিম দেশে ফিরেছেন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মে ২০১৯

‘শীর্ষ ইয়াবা ডন’ হাজী সাইফুল করিম দেশে ফিরেছেন

দেশের মাদক স¤্রাজ্যের অন্যতম নিয়ন্ত্রক ও শীর্ষ ইয়াবা ডন হাজী সাইফুল করিম সম্ভবত আত্মসমর্পন না করে পার পারছেন না । গত ১৬ ফেব্রুয়ারী প্রথম দফা ইয়াবা কারবারিদের আত্মসমর্পন পর্বে দেশের অন্ধকার ইয়াবা জগতের এই গডফাদারের আত্মসমর্পন করার কথা থাকলেও তিনি সেসময় আত্মসমর্পন করেননি।
পুলিশের আত্মসমর্পন প্রক্রিয়া এড়িয়ে ইয়াবা ডন হাজী সাইফুল ইয়াঙ্গুন ও দুবাই অবস্থান করতেন বলে জানা যায়। হয়তো ধারণা ছিল, আত্মসমর্পন না করেই পার পেয়ে যাবেন দেশের ইয়াবা স¤্রাজ্যের শীর্ষ এই ইয়াবা ডন। কিন্তু মাদক বিরোধী অভিযানে পুলিশের নাছোড় ভূমিকায় আত্মসমর্পন না করে হাজী সাইফুলের শেষ রক্ষা হচ্ছেনা। তাই ঈদের পরে দ্বিতীয় পর্বে ইয়াবা কারবারিদের আত্মসমর্পন অনুষ্ঠানে তিনিও আত্মসমর্পন করতে যাচ্ছেন বলে জানা গেছে।
বিশ্বস্থ সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন দেশের বাইরে পালিয়ে থাকার পর হাজী সাইফুল করিম অবশেষে গত ২৫ মে দিবাগত রাতে দেশে ফিরেছেন। দেশে পৌঁছানোর পর পরই তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলেও এলাকায় চাওর হয়েছে। দেশের ইয়াবা গডফাদারদের একাধিক তালিকায় এক নাম্বারে থাকা হাজী সাইফুল করিমকে আত্মসমর্পন করাতে পারলে সরকারের মাদক বিরোধী অভিযানে নতুন মাত্রা যোগ হবে বলে সংশ্লিষ্টদের ধারণা।
তবে ইয়াবা ডন সাইফুলের পুলিশ হেফাজতে যাওয়ার বিষয়টি পুলিশ কোনভাবেই খোলাসা করতে রাজি নন। এ প্রসঙ্গে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন গতকাল বিকালে জানান-‘ টেকনাফ সীমান্তের মোষ্ট ওয়ান্টেড ইয়াবা ডন হাজী সাইফুল করিমের পুলিশ হেফাজতে থাকার বিষয়টি নিয়ে আমি তেমন কিছ্ ুজানিনা।’

Comments

comments

Posted ১:৫০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com