• শিরোনাম

    শেক্সপিয়ারের গল্পের নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৯ আগস্ট ২০১৮ | ৯:২৩ অপরাহ্ণ

    শেক্সপিয়ারের গল্পের নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া

    বেশ কয়েক বছর বলিউডে অনুপস্থিত প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে তাকে দেখা গেলেও, ‘‌বাজিরাও মাস্তানি’‌ ছবির পর আর কেউ তাকে কোনও বলিউডের ছবিতে দেখেননি। তবে বর্তমানে ফের বলিউডে ক্যামব্যাকের জন্য বেশ ভালো সময় যাচ্ছে প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছে, পরিচালক বিশাল ভরদ্বাজের আগামী ছবিতেই দেখা যাবে এই অভিনেত্রীকে।

    এক সাক্ষাৎকারে পরিচালক বিশাল ভরদ্বাজ জানিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে একটি সিনেমার বিষয়ে কথা চলছে তার। আগামী বছর থেকেই তার কাজ শুরু হয়ে যাওয়ার কথা। গত বছরই শোনা গিয়েছিল বলিউডে কাজ শুরুর জন্য অনেক স্ক্রিপ্টের মধ্যে থেকে বিশাল ভরদ্বাজের কাজটিই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

    এই বিষয়ে জানতে চাইলে বিশাল ভরদ্বাজ বলেন, ‘‌প্রিয়াঙ্কাও আমার সঙ্গে কাজ করতে চায় এবং আমরা একে অপরের সঙ্গে আগেও কাজ করেছি। আশা করছি আগামী বছরেই সিনেমার কাজ শুরু হয়ে যাবে।’‌  এর আগে দু’বার বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করেছেন প্রিয়াঙ্কা। ২০০৯ সালের ‘‌কামিনে’‌ এবং ২০১১ সালের ‘‌সাত খুন মাফ’‌ সিনেমায় দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। দুটি সিনেমাই সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং সমালোচিতও হয়েছিল।

    বিশাল ভরদ্বাজ অবশ্য এখনই তার ছবি সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি। তবে শেক্সপিয়ারের ‘টুয়েলফথ নাইট’-এর গল্প অবলম্বনেই এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে বলে জানা গেছে।

    দেশবিদেশ /২৯ আগস্ট ২০১৮/নেছার

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ