শুক্রবার ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শেখ মনি টি-১০ ক্রিকেট কাপে ইবিএল ব্যাংক চ্যাম্পিয়ন

তারেকুর রহমান   |   শনিবার, ১৫ জানুয়ারি ২০২২

শেখ মনি টি-১০ ক্রিকেট কাপে ইবিএল ব্যাংক চ্যাম্পিয়ন

কক্সবাজারে ৩ দিন ব্যাপী শুরু হওয়া শহিদ শেখ ফজলুল হক মনি টি-১০ বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টে সিটি ব্যাংককে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে  কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমিক মাঠে সিটি ব্যাংকের বিপক্ষে দুর্দান্ত খেলে জয় পায় এ দল।

ফাইনালে টসে হেরে ইবিএলের আমন্ত্রণে সিটি ব্যাংক ব্যাট করতে নেমে তানভীর হকের ২৩ বলে ৫০ রানে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ দাঁড়ায় ১০৩ রানে।

জবাবে ব্যাট করতে নেমে নাঈম এবং লাতিফুরের দুর্দান্ত ব্যাটিংয়ে ইবিএল ব্যাংক একাদশ ৫ বল বাকি থাকতে ১০৭ রান করে। নাঈম ২৫ বলে ৫৩ আর লাতিফুর ৪ বলে ২ ছয় ও ১ সিঙ্গেল নিয়ে সিটি ব্যাংকের বিপক্ষে জয় লাভ করে। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন নাঈম। এবং তাদের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন আওকাতুল ইসলাম।

এদিকে টুর্নামেন্টে ৮ বলে ৮টি ছয় মেরে ৯ বলে ফিফটি করা সিটি ব্যাংকের আরিফুজ্জামান আকাশ প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন। এবং তিনিই টুর্নামেন্টের একমাত্র সেঞ্চুরিয়ান খেলোয়াড়।

ফাইনাল ম্যাচে সিটি ব্যাংক একাদশ থেকে শামীম ২ উইকেট এবং তানভীর, ইমন, জিয়াউল ও জাহিরুল ১টি করে উইকেট নেন। কিন্তু তাতেও মাঠের যুদ্ধে হেরে জয়ের দেখা পায়নি দলটি।

এতেই শেখ ফজলুল হক মনি টি-১০ বিজয় দিবস কাপে ব্যাংক চ্যাম্পিয়ন হয় ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, শেখ ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, কক্সবাজার পৌরসভার মেয়র ও আওয়ামীলীগের জেলা সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, বিসিবির ধারাভাষ্যকার আথার আলী খান, এসএইচএস প্রোডাকশনের সিইও সৈয়দ হালিম শাহসহ অংশগ্রহণকারী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা।

Comments

comments

Posted ৯:৪১ অপরাহ্ণ | শনিবার, ১৫ জানুয়ারি ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(410 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com