বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জেলা আ’লীগের প্রতিনিধি সম্মেলনে ওবায়দুল কাদের

শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে

নিজস্ব প্রতিবেদক ॥   |   শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিবাজ, সন্ত্রাসী, মাদক কারবারি যে যেখানেই থাকুন। কাউকে ছাড় দেয়া হবে না। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে।
সংগঠনের ভাবমূর্তি আরো উজ্জ্বল করার জন্য আগাছা-পরগাছা দূর করতে কাজ করছি। অপরাধী যেই হোক কাউকে ছাড় দেয়া হবে না। গতকাল ২১ ডিসেম্বর কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দানকালে এ কথা বলেন তিনি।

বি,এন.পি – জামাতকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গাদের ব্যাপারে বিদেশিদের কাছে একটি কথাও বলেনি বি.এন.পি। উল্টো তাদের নেতা বিদেশে বসে ষড়যন্ত্রের মাধ্যমে সরকার হটাতে চাইছে। রোহিঙ্গাদের উস্কে দিয়ে বি.এন.পি এদেশের শান্তিপূর্ণ পরিস্থিতিকে অশান্ত করতে চায়।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনের দিকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, ডিসেম্বরে জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগেই মেয়াদোত্তীর্ণ সব জেলা কমিটির সম্মেলন শেষ করতে হবে।

পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বিশেষ অতিথির বক্তব্যে বলেন, সংগঠনকে সংগঠিত করতে অক্টোবর ও নভেম্বরের মধ্যে মেয়াদোত্তীর্ণ জেলা আওয়ামী লীগের সকল কমিটির সম্মেলন সম্পন্ন করতে হবে।
শহরের পর্যটন গলফ মাঠে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ-সদস্য জাফর আলম এম.এ, সংসদ-সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ-সদস্য আশেক উল্লাহ্ রফিকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ২০১৬ খ্রিস্টাব্দের ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হয় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন। যে সম্মেলনে সিরাজুল মোস্তফাকে সভাপতি এবং মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসসলাম।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৭:১৮ অপরাহ্ণ | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com