সোমবার ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সংবাদ পাঠিকা থেকে অভিনয়ে

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯

সংবাদ পাঠিকা থেকে অভিনয়ে

বাংলাভিশনের জনপ্রিয় সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তফা। সংবাদ উপস্থাপনায় এরই মধ্যে দেখিয়েছেন সাফল্য। দীর্ঘ সাত বছর ধরে উপস্থাপক হিসেবে কাজ করছেন।
প্রায় পাঁচ বছর আরটিভিতে কাজ করার পর বর্তমানে দুই বছর ধরে বাংলাভিশনে কর্মরত তিনি। সম্প্রতি নাম লিখিয়েছেন অভিনয়ে। চয়নিকা চৌধুরীর পরিচালিত ‘সংসার’ নাটকে অভিনেতা ইরফান সাজ্জাদের বিপরীতে।
নাটক প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘ছোটবেলা থেকেই ইচ্ছে নিজেকে পর্দায় দেখার। সে ইচ্ছে থেকেই সংবাদ পাঠিকার পেশা বেছে নিই। সংবাদ পাঠের কাজটি আমার কাছে সেরা। আনন্দের সঙ্গে কাজটি করছি এবং এটি খুব উপভোগ করছি। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। অভিনয় করার অনেক প্রস্তাব ছিল, কিন্তু করা হয়নি। হঠাৎ করেই গুণী পরিচালক চয়নিকা চৌধুরীর নির্দেশনায় এই প্রথম নাটক করলাম।’

নাটক প্রসঙ্গে তিনি জানান, নাটকটি বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে। এর নাম পরিবর্তন হতে পারে। নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভিতে প্রচার হবে।
উপস্থাপনার পাশাপাশি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমফিল করছেন রেহনুমা। নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবেও কাজ করছেন তিনি।

Comments

comments

Posted ২:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(738 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com