বুধবার ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সংসদ কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আম উপহার

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৯ জুন ২০১৯

সংসদ কর্মকর্তা-কর্মচারীদের প্রধানমন্ত্রীর আম উপহার

জাতীয় সংসদের কর্মকর্তা-কর্মচারীদের জন্য মৌসুমি ফল আম উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জাতীয় সংসদে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের জন্য আম পাঠান তিনি। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

সংসদের কর্মকর্তারা জানান, রাজশাহী অঞ্চল থেকে বিশেষ ব্যবস্থায় আমগুলো কিনে সংসদের মিডিয়া সেন্টারে রাখা হয়। সেখান থেকে সবার মধ্যে বিলি করা হয়। সকাল থেকে এ কর্মযজ্ঞ শুরু হয়।

জানা যায়, সংসদে প্রায় ১ হাজার ২০০ কর্মকর্তা-কর্মচারী কর্মরত। প্রধানমন্ত্রী বরাবরের মতো এবারও উন্নতজাতের হিমসাগর আম উপহার হিসেবে সংসদ সচিবালয়ে পাঠান। সচিবালয়ের কমন ও সমন্বয় শাখার মাধ্যমে এ আম বিতরণ করা হয়।

জাতীয় সংসদের কমন ও সমন্বয় শাখার সিনিয়র সহকারী সচিব ওয়ারেছ হোসেনের তত্ত্বাবধানে সবার মাঝে আম বিতরণ করা হয়।

তিনি সাংবাদিকদের জানান, প্রধানন্ত্রীর এ উপহার আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। সবাই আম কেনেন। কিন্তু প্রধানমন্ত্রী জাতীয় সংসদের কর্মকর্তা-কর্মচারীদের বরাবরের মতো অত্যন্ত স্নেহভরে আম উপহার দেন। সবার মাঝে তাই অন্যরকম এক উদ্দীপনা কাজ করছে। একদিনে সবার মধ্যে আম বিতরণ সম্ভব হয় না বলে আগামীকালও বিতরণ করা হবে।

Comments

comments

Posted ১০:২৫ অপরাহ্ণ | বুধবার, ১৯ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com