রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সচেতনতা সৃষ্টিতে মৌসুমী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ১৩ অক্টোবর ২০১৮

সচেতনতা সৃষ্টিতে মৌসুমী

প্রিয়দর্শিনী মৌসুমী কয়েক বছর ধরে ইউনিসেফের শুভেচ্ছাদূতের কাজ করছেন। অভিনেত্রী হিসেবে দায়িত্ববোধের জায়গা থেকে নানান ধরনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেন তিনি। অভিবাসন ও কর্মসংস্থান আইন বিষয়ক ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশনের (আইএলও) ‘জেনে মেনে বিদেশ যাই’ শীর্ষক প্রচারণার কাজে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। গত বুধবার তিনি এই প্রচারণার অংশের শুটিংয়ের কাজ শেষ করেন। কাজটির নির্দেশক নাট্যনির্মাতা রহমতুল্লাহ তুহিন। দেশের বাইরে কর্মসংস্থানের জন্য বিদেশগামীদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মৌসুমী এই প্রচারণায় অংশ নেন। রহমতুল্লাহ তুহিন জানান, ৪০ মিনিটের একটি নাটক তিনি নির্মাণ করেছেন। নাম ‘বিদেশ বাবু’।
নাটকটির একেবারে শেষ ভাগে মৌসুমীর প্রচারণার অংশটি দর্শক দেখতে পাবেন। নাটকটিতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ, ফারজানা রিক্তা ও নীলভ। নাটকটি রচনা করেছেন অয়ন চৌধুরী। মৌসুমী বলেন, এটাতো আসলে সামাজিক সচেতনতা সৃষ্টির একটি কাজ। আমি আমার অবস্থান থেকে কাজটি অনেক আন্তরিকতা নিয়ে করেছি। আগামী মাস থেকেই ‘বিদেশ বাবু’ নাটক প্রচারণার মধ্যদিয়ে মৌসুমীর ‘জেনে মেনে বিদেশ যাই’ প্রচারণার কাজটি প্রচার হবে বিভিন্ন চ্যানেলে।

Comments

comments

Posted ১০:৪৬ অপরাহ্ণ | শনিবার, ১৩ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(932 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(758 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com