• শিরোনাম

    সদর থানা পুলিশের অভিযানে আটক-৭

    নিজস্ব প্রতিবেদক | ১৪ জুলাই ২০১৮ | ১০:২৬ অপরাহ্ণ

    সদর থানা পুলিশের অভিযানে আটক-৭

    কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৭ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ১২ জুলাই সকাল ৮ টা থেকে ১৩ জুলাই রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়
    আটককৃতরা হলেন- জুনায়েদ হোসেন জয়, পিতা- আজিজ আহমেদ, সাং- তৈজার বাড়ী, হারুন বাজার লিয়াকত আলী চেয়ারম্যান এর বাড়ী পার্শ্বে, থানা- বাঁশখালী, জেলা- চট্টগ্রাম, বর্তমান আলীর জাঁহাল বাজার(ভাসমান) , থানা ও জেলা- কক্সবাজার, ০২। তারেক উল্লাহ, পিতা- নুরুল হক, সাং- দক্ষিণ ডিকপাড়া, পিএমখালী, থানা ও জেলা- কক্সবাজার, ০৩।

    নুর হোসেন, পিতা- আবদুর রহমান, সাং- ইসলামাবাদ লার পাড়া নোঙরের উত্তর পার্শ্বে, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৪।মো. নেজাম, পিতা- মৃত সোনা মিয়া, সাং- পশ্চিম লারপাড়া তাজুর মুল্লুকের বাড়ী, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ আব্দুর রশিদ প্রঃ রহিম, পিতা- মোহাম্মদ হোছেন, সাং- মোস্তাক পাড়া, ১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। হারুন রশিদ প্রঃ পাগলা হারুন, পিতা-মৃত নাজির হোসেন মিস্ত্রি, সাং- দক্ষিণ মাইজপাড়া,ঈদগাঁও, থানা ও জেলা- কক্সবাজার।
    কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দীন খন্দকার জানান, ওয়ারেন্টভুক্ত আসামী ও ছিনতাইকারী ও সন্ত্রাসীকে ধরার জন্য সার্বক্ষনিক সর্তক অবস্থানে রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ