সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সন্তান কোন দেশের নাগরিক হবে জানালেন সানিয়া মির্জা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ১৩ আগস্ট ২০১৮

সন্তান কোন দেশের নাগরিক হবে জানালেন সানিয়া মির্জা

সানিয়া মির্জা। ভারতীয় টেনিস তারকা। যদিও পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহের সূত্রে এখন বৈরী প্রতিবেশী দেশটির পুত্রবধূও তিনি। তবে নিজেকে সবসময় ভারতীয় বলে পরিচয় দিয়ে থাকেন এবং ভারতের হয়েই টেনিস কোর্টে প্রতিনিধিত্ব করেন। আর এ কারণেই সামনে আসছে তার অনাগত সন্তান কোন দেশের নাগরিক হবেন?

সানিয়া মির্জার দাবি, টেনিস কিংবা ক্রিকেট নয়, সানিয়া মির্জা চান তার সন্তান যেন ভবিষ্যতে বড় হয়ে চিকিৎসক হয়। অন্তঃসত্ত্বার খবর প্রকাশ হওয়ার পর একাধিকবার বিতর্ক তৈরি হয়েছে সানিয়া অনাগত সন্তানের নাগরিকত্ব নিয়ে। তবে ভারতীয় টেনিস সেনসেশন সাফ জানিয়ে দিয়েছেন, সম্ভব হলে, তৃতীয় কোনো দেশের নাগরিকত্ব নেবে তাঁর সন্তান।

অক্টোবরেই শোয়েব-সানিয়ার সংসারে আসছে নতুন অতিথি। তার আগেই সোশ্যাল মিডিয়ায় আপডেট পাওয়া যাচ্ছে টেনিস সুন্দরীর। কখনও টেনিস কোর্টে দেখা যাচ্ছে সানিয়াকে। কখনও আবার বেবি বাম্প নিয়েই বিভিন্ন ছবিতে দেখা যাচ্ছে তাঁকে। মাঝে দুবাইয়ের এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারেও নিজের অন্তঃসত্ত্বা পর্বের বিভিন্ন পরিকল্পনা কথা ঘোষণা করেছিলেন।

দেশবিদেশ /১৩ আগস্ট ২০১৮/নেছার

Comments

comments

Posted ২:৪৫ অপরাহ্ণ | সোমবার, ১৩ আগস্ট ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(979 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(845 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com