• শিরোনাম

    মহেশখালী প্রেস ক্লাবে নতুন-পুরানো ইউএনও’র বিদায়-বরণ অনুষ্ঠানে বক্তারা

    সবার সম্মিলত প্রচেষ্ঠায় সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে নিতে হবে

    নিজস্ব প্রতিবেদক, মহেশখালী | ১৩ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৪৩ অপরাহ্ণ

    সবার সম্মিলত প্রচেষ্ঠায় সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে নিতে হবে

    মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম এর পদোন্নতিজনিত বিদায় এবং নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ জামিরুল ইসলামের যোগদান উপলক্ষে এক বিদায় ও বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার বিকালে মহেশখালী প্রেসক্লাবে অনুষ্টিত হয়েছে। এসময় বক্তরার বলেছেন – একজন সচেতন মানুষকে সর্ববস্থায় রাষ্ট্রের সার্বিক মঙ্গলজনক কাজের পক্ষেই থাকতে হয়। তাই সবার উচিৎ নাগরিক স্বার্থে রাষ্ট্রের সব ধরণের উন্নয়নের পক্ষে অবস্থান নেওয়া।
    সকলের সম্মিলত প্রচেষ্ঠায় সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে নিতে হবে। গতকাল সন্ধ্যায় মহেশখালী প্রেস ক্লাব কার্যালয়ে মহেশখালী প্রেস ক্লাব সভাপতি মাহবুব রোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. ছালামত উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মহেশখালীর সহকারী কমিশনার (ভূমি) হাসান মারুফ, মহেশখালী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলম সাকিব, মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, মহেশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি জয়নাল আবেদীন ও হারুনুর রশিদ, সাবেক সা. সম্পাদক আবুল বশর পারভেজ, সাংবাদিক আমিনুল হক, সাংবাদিক সিরাজুল হক সিরাজ, উপস্থিত ছিলেন সহ-সভাপতি সৈয়দ মুজতবা আলী, অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, মোহাম্মদ শাহাব উদ্দিন,
    আব্দুর রাজ্জাক, জিকির উল্লাহ জিকু, এম. রমজান আলী, সরওয়ার কামাল, গাজী আবু তাহের, মকছুদুর রহমান, নুরুল কাদের, অতিথি সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আশরাফুল করিম সিকদার নোমান, খালেদ মোশাররফ, সব খবরের ডিজাইনার উজ্জল দে। এ সময় বিভিন্ন স্থারের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দল ও সমাজিক সংগঠেনের নেতাগণ, মহেশখালী মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেনসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারি ও উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিদায়ী উপজেলার নিবার্হী অফিসার মোহাম্মদ আবুল কালাম বক্তব্য প্রদান কালে মহেশখালীর সাংবাদিকদের ধন্যবাদ জানান। তিনি বলেন -মহেশখালীতে চাকুরী জীবনে সাংবাদিকদের সুন্দর সহযোগীতা, রাষ্ট্রের পক্ষে পজেটিভ প্রচারনা এবং বিভিন্ন দূর্যোগে প্রশাসনের পাশে থেকে সাংবাদিকরা কাজ করেছেন।
    মহেশখালীর স্বার্থে ভবিষ্যতে প্রশাসনের সাথে সাংবাদিকদের মিলেমিশে থেকে কাজ করা আহ্বান জানান তিনি। মহেশখালী উপজেলার নবাগত উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ জামিরুল ইসলাম বক্তব্য প্রদানকালে বলেন -মহেশখালীর সাংবাদিকরাসহ সকলস্থরের মানুষের সহযোগীতা পেলে আগামীতে একটি আধুনিক মহেশখালী উপহার দিতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। এদিকে অতিথিগণ প্রেস ক্লাবে এসে পৌঁছুলে সাংবাদিকগণ তাদেরকে আলাদা ভাবে ফুল দিয়ে স্বাগত জানান। পরে প্রেস ক্লাবের এ সভার পক্ষ থেকে স্বাগত ও বিদায়ী অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
    দেশবিদেশ/১৪ সেপ্টেম্বর ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ