বৃহস্পতিবার ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সমুদ্রে গোসল করতে নেমে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

তারেকুর রহমান   |   বুধবার, ২০ জুলাই ২০২২

সমুদ্রে গোসল করতে নেমে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

পরিবারের সঙ্গে কক্সবাজার বেড়াতে এসে সমুদ্রে গোসল করতে নেমে ইউসা আবদুল্লাহ (১৬) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছেন। আবদুল্লাহ ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী।

বুধবার (২০ জুলাই) সকাল ১১টার দিকে ইনানী সী পার্ল পয়েন্টে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে হারিয়ে যান আবদুল্লাহ। আত্মীয়-স্বজনসহ হোটেল সী পার্লের অতিথি ছিলেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, তারা ৪ জন কাজিন মিলে অভিভাবকদের না জানিয়ে বিচে গোসলে যান ১১টার দিকে। ঢেউয়ের মধ্যে ৪ জন গোসল করতে নামেন। ৩ জন উপরে উঠতে পারলেও ছেলেটি ঢেউয়ের সঙ্গে ডুবে যায়।

তিনি আরও জানান, আবদুল্লাহ ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী। ট্যুরিস্ট পুলিশ উদ্ধার কাজ শুরু করেছে। ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডকে খবর দেওয়া হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধারের কাজ চালিয়ে যাচ্ছে ট্যুরিস্ট পুলিশ ইনানী জোন।

বিচকর্মীদের সুপারভাইজার মাহবুব আলম বলেন, ছেলেটির নিখোঁজের খবর পেয়ে আমাদের বিচকর্মী ও লাইফগার্ডের সদস্যরা ঘটনাস্থলে গেছে। তাকে উদ্ধারের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Comments

comments

Posted ১:০৬ অপরাহ্ণ | বুধবার, ২০ জুলাই ২০২২

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com