• শিরোনাম

    গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলাম

    সমৃদ্ধ শহর গড়তে ধানের শীষকে বিজয়ী করুন

    বার্তা পরিবেশক | ১৮ জুলাই ২০১৮ | ১:২৭ পূর্বাহ্ণ

    সমৃদ্ধ শহর গড়তে ধানের শীষকে বিজয়ী করুন

    আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম ব্যাপকভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এর অংশ হিসেব ঝড়-বৃষ্টি উপেক্ষা গতকাল মঙ্গলবার নেতাকর্মীদের সাথে নিয়ে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি গতকার পৌরসভার বদর মোকাম, এন্ডারসন সড়ক, নূরপাড়া, পেশকার পাড়ায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন। তিনি ওই এলাকার প্রতি ঘরে ঘরে ভোটার সাথে কুশলবিনিময় ও ভোট প্রার্থণা করেছেন। এসময় তিনি বলেন, কক্সবাজার একটি বিশ্বব্যাপী সমাদৃত ও পরিচিত শহর। বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকতের নগরী হিসেবে এই খ্যাতি লাভ করেছে। তাই বিশ্বের নানা প্রান্তের পর্যটকেরা কক্সবাজারে ভ্রমণে আসেন।

    কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য দীর্ঘ সময়ে কক্সবাজারকে সেভাবে গড়ে উঠেনি। কক্সবাজার বিশ্বজুড়ে যেভাবে খ্যাতি অর্জন করেছে সেভাবে এখানকার অবকাঠামো গড়া উঠেনি। যোগাযোগ ব্যবস্থার ভগ্নদশা, সংকুচিত ড্রেনেজ ব্যবস্থা আর অপরিচ্ছন্নতায় এই শহরটি অনেক পিছিয়ে রয়েছে। আমি নির্বাচিত হলে অবকাঠামো উন্নয়ন করে কক্সবাজারকে একটি সমৃদ্ধ শহর হিসেবে গড়ে তুলবো। গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শওকত আলম, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, জেলা যুবদলের সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, সহ-সভাপতি সাইফুল ইসলাম আজাদ, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, স্থানীয় ওয়ার্ড বিএনপি নেতা মাস্টার নূরুল আলম, মোহাম্মদ আলম, মাহমুুদুল হক বাদশা এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

    পরে তিনি নূরপাড়ায় ধানের শীষের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন নূরপাড়া সমাজ কমিটির সভাপতি জালাল আহমদ কোম্পানি। অন্যদিকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজলের নেতৃত্বে বিজিবি ক্যাম্প চৌধুরীপাড়া, বড়–য়াপাড়া, সাবমেরিন ক্যাবল সংলগ্ন এলাকায় গণসংযোগ ও ধানের শীষের প্রচারপত্র বিলি। এসময় তিনি ভোটারদের কুশলবিনিময় করে তাদের নানা কথা শুনেন। এসময় তার সাথে ছিলেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা বিএনপির সদস্য এড. আবু ছিদ্দিক ওসমানী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, যুবদলনেতা জাহিদুল ইসলাম জাহেদ, ছাত্রদল নেতা আবদুল্লাহ আল আমিন এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

    দেশবিদেশ /১৮ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ