শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাংবাদিকদের ভূমিকা বিষয়ক কর্মশালায়- জেলা ও দায়রা জজ

সরকারী আইন সেবায় ব্যাপক সাফল্য থাকলেও তেমন প্রচার নেই

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮

সরকারী আইন সেবায় ব্যাপক সাফল্য থাকলেও তেমন প্রচার নেই

উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি আইন সেবায় সাফল্য প্রচার প্রসারে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভূমিকা’ শীর্ষক কর্মশালায় সভাপতির বক্তব্যে জেলা ও দায়রা জজ খোন্দকার হাসান মো: ফিরোজ বলেন, সরকার আইনী সেবায় ব্যাপক কাজ করে যাচ্ছে। নানাভাবে সরকার সাহায্য সহযোগিতা করে যাচ্ছে আইনী সেবা প্রার্থীদের। অসহায় গরীব সেবা প্রার্থীরা সরকারের সুযোগ সুবিধা গ্রহণ করে তাদের সমস্যা সমাধান করেছে। এই জন্য সরকার লিগ্যাল এইডের মাধ্যমে সারাদেশে আইনী সেবা দিয়ে যাচ্ছেন। একইভাবে কক্সবাজারেও বিভিন্ন মামলার সফল নিষ্পত্তি হয়েছে। কিন্তু সরকারি আইন সেবার ব্যাপক সাফল্য থাকলেও প্রচার প্রসারের কারনে তা জনগণ জানতে পারছেননা। প্রচার না কারনে এখনো অনেকে সরকারের এই সেবা গ্রহণ থেকে বঞ্চিত রয়েছেন। তাই তিনি এই জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।
গতকাল ২৮ নভেম্বর কক্সবাজার জেলা জজ্ আদালতের সম্মেলন কক্ষে জেলা লিগ্যাল এইডের উদ্যোগে অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌফিক আজিজ চৌধরী, সিভিল সার্জন ডা: আবদুল মতিন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, তথ্য অফিসার মো: শরিফুল ইসলাম, ককসবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহামন সাধারণ সম্পাদক আবু তাহের। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার এবং সিনিয়র সহকারি জজ্ মৈত্রী ভট্টাচার্য্য।

Comments

comments

Posted ২:০১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com