• শিরোনাম

    শোকাহত ভোরের কাগজ কক্সবাজার জেলা পরিবার

    সাংবাদিক আসলাম রহমান আর নেই

    | ০৮ মে ২০২০ | ২:০৬ পূর্বাহ্ণ

    সাংবাদিক আসলাম রহমান আর নেই

    ভোরের কাগজের স্টাফ রিপোর্টার (ক্রাইম) আসলাম রহমান আর নেই। আজ রাত পৌনে ১১ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মারা গেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

    করোনার উপসর্গ দেখা দিলে মুগদা হাসপাতালে আসলাম রহমানের করোনা টেস্ট করানো হয়। টেস্টের রিপোর্টে গতকাল করোনা নেগেটিভ আসে। কিন্তু তিনি গত কয়েক দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

    আজ সন্ধ্যার পর থেকে অবস্থার অবনতি হলে আসলাম রহমানকে শান্তিবাগের বাসা থেকে ভোরের কাগজের গাড়িতে ইসলামি ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে। তাৎক্ষণিক তাকে ঢামেকের করোনা ইউনিটে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইসিজি পরীক্ষা করে রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

    দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আসলাম রহমান বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র‍্যাব) সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছিলেন।
    ভোরের কাগজে যোগদানের আগে মানবজমিনে রিপোর্টার হিসেবে কাজ করেছেন তিনি। আসলাম রহমান একজন কবি।

    ‘জ্যোস্নার শহরে একা’ নামে তার একটি কাব্যগ্রন্থ রয়েছে। এ ছাড়া সাংবাদিকতা শুরুর আগে তিনি গানও করতেন। ‘যখনই আকাশ দেখবে, দেখবে তারারা ভাসছে’ নামে তার একটি গানের অ্যালবামও রয়েছে তার।
    শোকাহত ভোরের কাগজ কক্সবাজার জেলা পরিবার
    দৈনিক ভোরের কাগজের ঢাকাস্থ স্টাফ রিপোর্টার আসলাম রহমান বৃহাস্পতিবার রাতে করোনা উপর্সগ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। তার অকাল মৃত্যুতে গভীর শোকাহত ভোরের কাগজ কক্সবাজার জেলা পরিবার।
    সহকর্মির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোরের কাগজ কক্সবাজার জেলা প্রতিনিধি সৈয়দুল কাদের, মহেশখালী প্রতিনিধি এম বশির উল্লাহ, রামু প্রতিনিধি কামাল হোসেন, চকরিয়া প্রতিনিধি মিজবাহ উল হক, পেকুয়া প্রতিনিধি সাখাওয়াত হোসেন, টেকনাফ প্রতিনিধি শাহিন শাহ, উখিয়া প্রতিনিধি গফুর মিয়া চৌধুরী, কুতুবদিয়া প্রতিনিধি এম এ মান্নান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ