মঙ্গলবার ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চলচ্চিত্র উৎসব উদ্বোধনে-জেলা প্রশাসক

সাংস্কৃতিক ও শিক্ষার উন্নয়নে ফাউন্ডেশন স্বচ্ছল করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮

সাংস্কৃতিক ও শিক্ষার উন্নয়নে ফাউন্ডেশন স্বচ্ছল করা হয়েছে

জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় আগামি প্রজন্ম গড়ে তুলতে হবে। এজন্য মুক্তিযুদ্ধভিত্তিক নাটক, ডকুমেন্টারি, চলচ্চিত্রসহ নানাভাবে চালিয়ে যেতে হবে প্রচার প্রচারনা। পাশাপাশি সাহিত্য সাংস্কৃতিক চর্চায় সবাইকে উদ্বুদ্ধ করতে হবে।
তিনি গতকাল ৮ ডিসেম্বর পাবলিক লাইব্রেরিতে বাংলাদেশ স্বল্পদৈর্ঘ্য ও প্রামান্য চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, কক্সবাজারের সাংস্কৃতিক অঙ্গনকে আরো উন্নয়ন করতে হবে। এ জন্য সাংস্কৃতিক ও শিক্ষার উন্নয়নে ফাউন্ডশন স্বচ্ছল করা হয়েছে। জেলা শিল্পকলা একাডেমির ভবন নির্মানের লক্ষ্যে প্রয়োজনীয় দায়িত্ব সু সম্পন্ন করা হবে সহসা।
এতে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশরাফ হোসেন ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক বিশ^জিত পাল বিশু। সভা পরিচালনা করেন জেলা কালচারাল অফিসার সুদীপ্তা চক্রবর্তী। আগামি ১৫ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন বিকাল থেকে ৮ দিন ব্যাপী কক্সবাজার পাবলিক লাইব্রেরীতে চলচ্চিত্র অনুষ্ঠিত হবে।

Comments

comments

Posted ১:৩০ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com