শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাইফুলের মৃত্যুর পর সুবিধা ভোগী এক পুলিশ কর্মকর্তার এখন কি হবে ?

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ জুন ২০১৯

সাইফুলের মৃত্যুর পর সুবিধা ভোগী এক পুলিশ কর্মকর্তার এখন কি হবে ?

দেশের ইয়াবা মাফিয়ার তালিকায় ১ নম্বরে থাকা সাইফুল করিম পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে নিহত হওয়ার পরই এখন ঘুরে ফিরে আসছে তার সাঙ্গ-পাঙ্গদের নাম। যাঁদের অধিকাংশই এদেশের উপর তলার মানুষ। রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, আমলা, পুলিশ, ব্যাংকার থেকে শুরু করে সাংবাদিকরাও রয়েছেন এই তালিকায়।
যে কারণে দুই দশকের অধিক সময় ইয়াবা মাফিয়া হিসেবে দুর্দান্ত প্রতাপে নিজ ইয়াবা সা¤্রাজ্য দেশব্যাপী বিস্তৃত করলেও ছিলেন গণমাধ্যমের আড়ালে। এদেশের মূল ধারার গণমাধ্যমগুলো বরাবরই তাকে এড়িয়ে যেতো। সাইফুল করিমের মৃত্যুর পর এখন বিষয়টি খোলাসা হচ্ছে।
সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে কক্সবাজার সদর মডেল থানার সাবেক এক ভারপ্রাপ্ত কর্মকর্তার নাম। অন্য সবাইকে ছাড়িয়ে সাইফুল করিমের সাথে সরাসরিই ব্যবসাতেই জড়িয়ে পড়েন পুলিশের এই কর্মকর্তা। তাঁদের যৌথ মালিকানায় কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনে নির্মাণ করেন একটি বিলাসবহুল আবাসিক হোটেল।
এছাড়াও তাঁদের দুই জনের মধ্যে হয়েছে বিপুল পরিমাণ অর্থের লেনদেন। সাইফুল করিমের ম্যানেজারের দায়িত্বপালনকারী কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক এক নেতা এই লেনদের মধ্যস্ততা করতেন। দীর্ঘদিন ধরে সাবেক এই ছাত্রদল নেতাও আত্মগোপনে চলে গেছেন। কথিত আছে, কক্সবাজার জেলার প্রাক্তন এক বিতর্কিত পুলিশ সুপারের সঙ্গেও ছিলো সাইফুল করিমের সখ্যতা। তিনিও বিভিন্ন সময় এক সাংবাদিকের মাধ্যমে সাইফুল করিমের কাছ থেকে নেন বিপুল পরিমাণ অর্থ।
সাইফুল করিমের মৃত্যুর পর তাই এখন প্রশ্ন দেখা দিয়েছে, তার প্রকাশ্য দোসর ঐ ওসির এখন কি হবে? তাকে কি আনা হবে আইনের আওতায়। নাকি অন্য অনেক দোসরের মতো তিনি থেকে যাবেন ধরা ছোঁয়ার বাইরে?

Comments

comments

Posted ১:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ০১ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com