বুধবার ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাকিবকে সংবর্ধনা দেবে চট্টগ্রামবাসী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

সাকিবকে সংবর্ধনা দেবে চট্টগ্রামবাসী

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে বীরোচিত সংবর্ধনা দেবে চট্টগ্রামবাসী। প্রাথমিক সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩০ জুলাই বিকেলে এম এ আজিজ স্টেডিয়ামে তাকে সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)।

এ বিষয়ে সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস গণমাধ্যমকে বলেন, চট্টগ্রামবাসীর পক্ষ থেকে বিশ্বসেরা এ ক্রিকেটারকে সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে। প্রাথমিক সিদ্ধান্ত হচ্ছে ৩০ জুলাই এমএ আজিজ স্টেডিয়ামে সাকিবকে বীরোচিত সংবর্ধনা দেওয়া হবে। এ লক্ষ্যে সব প্রস্তুতি বলতে গেলে চূড়ান্ত। সবকিছু তদারক করছেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

এ প্রসঙ্গে সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব জানান, ৩০ জুলাই বিকেল চারটা থেকে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হবে। বর্ণিল ও আকর্ষণীয় অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে। সুশৃঙ্খলভাবে বিশ্বসেরা অলরাউন্ডারের ভক্তরা যাতে স্টেডিয়ামে ঢুকতে পারে সে লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা জোরদারের লক্ষ্যে পর্যাপ্ত আর্চওয়ে, মেটাল ডিরেক্টর দিয়ে তল্লাশিসহ সব ব্যবস্থা থাকবে। চট্টগ্রামে সাকিব অবস্থান করবেন রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে।

তিনি আরো জানান, সাকিব আল হাসানের হাতে নগরের চাবি তুলে দেবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

Comments

comments

Posted ২:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com