শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাঙ্গু নদীতে নিখোঁজ ভাই-বোনের লাশ উদ্ধার

মো. ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি   |   শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১

সাঙ্গু নদীতে নিখোঁজ ভাই-বোনের লাশ উদ্ধার

বান্দরবানের সাঙ্গু নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ পর্যটক আদ‌নিন(১৬) ও আহনাফ আকিব (২২)এর লাশ উদ্ধার করা হয়েছে।
উদ্ধারকারী নৌ বাহিনীর ডুবুরী দল উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থলের পানির তলদেশ থেকে শনিবার সকাল ৯টায় আদনিন লাশ উদ্ধার করে এবং একই স্থান থেকে দুপুর ২টার দিকে আহনাফ আকিবের লাশ উদ্ধার করে।
আহনাফ আকিব ও আদ‌নিন নারায়ণগ‌ঞ্জের ফতুল্লার জ‌হিরুল ইসলা‌মের ছে‌লে। ঘটনার পর সন্তানদের নিখোঁজের খবরে ফতুল্লা থেকে ঘটনাস্থলে ছুটে আসেন মা সাইদা শিউলী ও মামা শামীম।
উল্লেখ্য যে, ঢাকা নারায়নগঞ্জ থেকে বান্দরবা‌নে আসা ১০ পর্যটক সাঙ্গু নদীতে নৌ ভ্রমনে বের হয়। তারা শুক্রবার দুপুরে রোয়াংছড়ি বেতছড়া এলাকার কইতর ঘুইপ্পা নামক স্থানে নৌকা‌ থেকে নেমে সাঙ্গু নদীতে গোসল করে। এক পর্যায়ে মারিয়া ইসলাম,আকিব ও আদনিন নামে তিন ছাত্র ছাত্রী পানির নিচে তলিয়ে যায়। কিছুক্ষন পর মারিয়া ইসলাসকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘটনার পর নিখোঁজ ছিল আকিব ও আদনিন নামে দুই ভাই বোন।
ঘটনার পরপরই নৌ বাহিনীর ডুবুরী দল,পু‌লিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ ভাই-বোনকে উদ্ধারে কাজ শুরু ক‌রে। দুর্গম এলাকা ও পানি অত্যধিক ঠান্ডা হওয়ায় রাত ৮টার পর উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়। শ‌নিবার সকা‌লে আবারও উদ্ধার কাজে নেমে নিখোঁজ দুজনের লাশ উদ্ধার করেন নৌ বাহিনীর ডুবুরী দল।
বান্দরবান রোয়াংছ‌ড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মান্নান জানান, নি‌খোঁজ দুই ভাই-বোনের লাশ উদ্ধারের পর উদ্ধার কাজ সমাপ্ত ঘোষনা করা হয়েছে।

Comments

comments

Posted ৪:২১ অপরাহ্ণ | শনিবার, ২৫ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com