• শিরোনাম

    সাধারণ ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২২ এপ্রিল ২০২০ | ৭:০৮ অপরাহ্ণ

    সাধারণ ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

    করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় ৪র্থ দফায় সাধারণ ছুটির মেয়াদ বাড়িয়েছে সরকার। এখন এ ছুটি ২৬ এপ্রিল থেকে আরও ১০ দিন (৫ মে) পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ছুটির বিষয়ে প্রধানমন্ত্রীর সম্মতি পাওয়া গেছে বলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সাংবাদিকদের জানিয়েছেন।

    প্রতিমন্ত্রী জানান, আজ বুধবার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয় হতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হতে পারে। আগামী ৬ মে বুধবার বৌদ্ধ পূর্ণিমার সরকারি ছুটি এর সঙ্গে সংযুক্ত করা হবে কী হবে না, সে বিষয়ে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা চলছে বলেও জানান তিনি। সাধারণ ছুটি বাড়ানোর আদেশ সংবলিত প্রজ্ঞাপনে আরও কিছু নির্দেশনা থাকবে বলেও ইঙ্গিত দেন প্রতিমন্ত্রী।

    এর আগে মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত করোনা প্রতিরোধে গঠিত জাতীয় সমন্বয় কমিটির এক সভায় সাধারণ ছুটির মেয়াদ আগামী ১ মে পর্যন্ত বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়কে সুপারিশ করা হয়েছিল।

    উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রভাব ঠেকাতে বর্তমানে সরকারের নির্বাহী আদেশে ৩য় দফায় ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি চলছে। আগে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হলেও পরবর্তিতে তা ২য় দফায় ১৫ এপ্রিল পর্যন্ত করা হয়।
    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ