মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে লাইসেন্স লাগবে না: মোস্তাফা জব্বার

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে লাইসেন্স লাগবে না: মোস্তাফা জব্বার

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে কোনও লাইসেন্স লাগবে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় বাংলা ট্রিবিউনকে তিনি এ কথা জানিয়েছেন। মন্ত্রী বলেন, “কয়েকটি গণমাধ্যমে আমার বরাত দিয়ে প্রকাশিত ‘সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে লাইসেন্স লাগবে’ সংবাদটি সঠিক নয়। এ ধরনের কোনও সিদ্ধান্ত সরকার নেয়নি, আমি এ ধরনের কোনও প্রস্তাবনাও দেইনি। সরকারের এ ধরনের কোনও পরিকল্পনাও নেই।”
সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে লাইসেন্স লাগবে, এমন সংবাদকে ‘ডাহা মিথ্যা’ আখ্যায়িত করে মন্ত্রী বলেন, আমি কোনও মিডিয়ায় এ বিষয়ে সাক্ষাৎকার দেইনি। এ বিষয়ে কথাও বলিনি। এরইমধ্যে কয়েকটি গণমাধ্যম খবরটি তাদের সাইট থেকে সরিয়ে নিয়েছে।
লোকজনকে বিভ্রান্ত করার জন্য এ সংবাদ প্রকাশ করা হয়েছে বলেও অভিযোগ করেন মন্ত্রী।
মন্ত্রী আরও জানান, বিভ্রান্তি দূর করতে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, ‘কোনও কোনও মিডিয়া খবর প্রচার করছে যে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করতে লাইসেন্স লাগবে। এটি সর্বৈব মিথ্যা। সরকার এ ধরনের কোনও সিদ্ধান্ত নেয়নি।’

এদিকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও ফেসবুকে পোস্ট দিয়ে লাইসেন্স লাগবে বলে প্রকাশিত সংবাদটি সত্য নয় বলে জানিয়েছেন।

Comments

comments

Posted ৯:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com