• শিরোনাম

    ৪ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থী সিরাজুল হক ও প্রতীক পানির বোতল

    সিরাজুল হকের ২৫ বছরের অভিজ্ঞতা প্রাধান্য দিচ্ছে ভোটাররা

    বার্তা পরিবেশক | ১৮ জুলাই ২০১৮ | ১:২২ পূর্বাহ্ণ

    সিরাজুল হকের ২৫ বছরের অভিজ্ঞতা প্রাধান্য দিচ্ছে ভোটাররা

    কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, দীর্ঘ দুই যুগেরও বেশি সময় ধরে জনপ্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করা সিরাজুল হকে’র উপর আবারো আস্থা রাখতে চায় ৪ নং ওয়ার্ডের ভোটাররা। ভোটারদের মতে একজন নতুন প্রতিনিধি পাঠানো চেয়ে পুরাতন অভিজ্ঞ প্রতিনিধি আমাদের জন্য কল্যাণকর কারন তিনি পৌরসভার সব কাজ অনেক আগে থেকে ভাল ভাবে বুঝেন,আর জনগনের সেবার বিষয়েও অবগত তাই উনাকে আবারো নির্বাচিত করতে সবাই প্রস্তুত। এছাড়া এলাকার শান্তি শৃংখলা এবং মাদকের অপব্যবহার রুধে সিরাজুল হকের মত জনপ্রতিনিধি দরকার।

    যদিও তিনি বর্তমানে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছে বলে এলাকায় আসতে পারছে না তবুও এলাকার ভোটারা নিজেরাই উদ্দ্যেগি হয়ে ঘরে ঘরে প্রচারনা চালাচ্ছে। এতে সাধারণ ভোটারদের মাঝে একটি নিরব সমর্থন তৈরি হয়েছে। এক প্রতিক্রিয়ায় কাউন্সিলার প্রার্থী সিরাজুল হক বলেন,মহান আল্লাহ রহমত এবং মানুষের দোয়া এবং সমর্থনই পারে একজন প্রার্থীকে বিজয়ী করতে। আমার দীর্ঘ জনপ্রতিনিধির জীবনে কারো সামান্যতম ক্ষতি করিনি। ক্ষমতার প্রভাব দেখিয়ে কাউকে বিন্দু মাত্র হয়রানী করেছি এমন নজির নেই। তবুও মানুষ হিসাবে আমার অনেক ভুলত্রুটি থাকতে পারে,আমি জনগনের কাছে সেই সব অনিচ্ছাকৃত ভুলত্রুটির জন্য ক্ষমা সুন্দর দৃস্টি প্রত্যাশা করছি।

    একই সাথে ৪ নং ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করার জন্য আমি সবার সমর্থন কামনা করছি। আমি বিশ্বাষ করি ভোটারা শান্তি শৃংখলাময়একটি ওয়ার্ড এবং জনকল্যানে নিবেদিত প্রার্থী হিসাবে ২৫ জুলাই আমার প্রতীক পানির বোতল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ।
    দেশবিদেশ/ ১৮ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ