• শিরোনাম

    ‘সীমিত আকারে’ খেলাধুলা শুরুর ঘোষণা ক্রীড়া প্রতিমন্ত্রীর

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১০ আগস্ট ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ

    ‘সীমিত আকারে’ খেলাধুলা শুরুর ঘোষণা ক্রীড়া প্রতিমন্ত্রীর

    করোনার কারণে গত মার্চ থেকে দেশে সব ধরনের খেলাধুলা বন্ধ হয়ে আছে। এ জন্য আর্থিক সংকটে পড়ে গেছেন অসংখ্য ক্রীড়াবিদ এবং খেলা সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা। দেশের করোনা পরিস্থিতি এখনো আশঙ্কাজনক। এর মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খেলাধুলার আয়োজন ও প্রশিক্ষণ কার্যক্রম চালু করার ঘোষণা দিল ক্রীড়া মন্ত্রণালয়।

    আজ সোমবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খেলাধুলা ও প্রশিক্ষণ কার্যক্রমের আয়োজন করা যাবে। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ধীরে ধীরে পরিস্থিতির অবনতি হতে থাকে। এ অবস্থায় গত ১৬ মার্চ দেশে সব ধরনের খেলাধুলা স্থগিত করার নির্দেশ দেয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

    এবার সীমিত আকারে খেলাধুলা শুরু করতে ১০টি শর্ত বেঁধে দেওয়া হয়েছে। অবশ্য গত কিছুদিন আগেই জাতীয় দলের ক্রিকেটারদের জন্য স্বাস্থবিধি মেনে ব্যক্তিগত অনুশীলনের সুযোগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর ফুটবল দলেরও ক্যাম্প শুরু হয়েছে। কিন্তু ক্যাম্পে ডাক পাওয়া ২৪ ফুটবলারের ১৮ জনই করোনায় আক্রান্ত হওয়ায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ