মঙ্গলবার ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সেই রিকশা চালককে খুঁজছে জেলা প্রশাসন

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ জুন ২০১৮

সেই রিকশা চালককে খুঁজছে জেলা প্রশাসন

সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী সেই রিকশা চালককে খুঁজছে সিলেট জেলা প্রশাসন। সততার উপহারস্বরূপ আক্তারুজ্জামান নামের ওই রিকশাচালককে সম্মাননা দিতে চান জেলা প্রশাসক। কিন্তু ঠিকানা জানা না থাকায় তার সাথে যোগাযোগ করতে পারছেন না জেলা প্রশাসনের কর্মকর্তারা।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া বলেন, রাস্তায় কুড়িয়ে পেয়ে ৮৫ হাজার টাকা ফেরত দিয়ে রিকশাচালক আক্তারুজ্জামান সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই সততায় মুগ্ধ হয়ে জেলা প্রশাসক নুমেরী জামান তাকে সম্মাননা দিতে আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু আক্তারুজ্জামানের ঠিকানা না পাওয়ায় তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না। আক্তারুজ্জামানের ঠিকানা কারো জানা থাকলে ০১৯৪৬-৩৯৫৮৮১ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।

প্রসঙ্গত, গত ১১ জুন জিন্দাবাজারে রাস্তায় ৮৫ হাজার টাকা কুড়িয়ে পান আক্তারুজ্জামান নামের এক রিকশাচালক। এসময় জিন্দাবাজারে দায়িত্বপালনরত ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে ওই টাকা জমা দেন তিনি। পরে প্রমাণ সাপেক্ষে ওই টাকা প্রকৃত মালিকের হাতে তুলে দেয়া হয়।

Comments

comments

Posted ১০:০১ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com