• শিরোনাম

    ওসি যখন আপনার দরজায় পুলিশের সেবা হাতের মুঠোয়

    হ্যালো ওসি,মহেশখালী থানা

    নিজস্ব প্রতিবেদক | ১৮ ডিসেম্বর ২০১৯ | ১০:২৪ অপরাহ্ণ

    হ্যালো ওসি,মহেশখালী থানা

    হ্যালো ওসি-মহেশখালী থানা স্লোগান নিয়ে সেবা গ্রহিতার দূর গোড়ায় ওসি নিজে হাজির। গতকাল ১৮ই ডিসেম্বর বুধবার বিকাল ৩টায় হ্যালো ওসি নামে একটি জন সচেনতা মূলক প্রশ্ন উত্তর ও সমাধান পর্বের অনুষ্ঠানের আয়োজন করে মহেশখালী থানা পুলিশ। মাদক ও মানব পাচার, যৌতুক প্রথা, নারী নির্যাতন ইত্যাদি বিষয়ে স্থানীয় জন সাধারনের বিভিন্ন প্রশ্নের উত্তর ও সমস্যার সমাধান প্রদান করেন মহেশখালী থানার ওসি জনাব প্রভাষ চন্দ্র ধর।

    এ সমাবেশে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের তিতামাঝির পাড়া এলাকার মৃত রশিদ আহমদ এর স্ত্রী বিধবা দিলুয়ারা খানমকে পূর্ব শত্রুতার জের ধরে ভাসুর ও অন্যান্য লোকজন কর্তৃক ভয়ভীতি প্রদর্শন করার বিষয়ে নিরাপত্তার জন্য হ্যালো ওসি মহেশখালী থানা সমাবেশে উপস্থিত হলে এই সমাবেশ থেকে সরাসরি জিডি গ্রহণ করে সেবা প্রদান করা হয়েছে।
    অপর দিকে স্থানীয় বৃদ্ধ কলিম উল্লাহ আনসার ও সাহেদ মোহাম্মদ সবুর ও সাহাব উদ্দিন এর বিভিন্ন অভিযোগসহ স্থানীয় ইউপি সদস্য কর্তৃক চিহ্নিত মাদক স্পট উৎপাদন, বেচা বিক্রয় এর বিষয়ে অভিযোগ শুনে দ্রুত এই সব মাদক ব্যবসার স্থান ও বিক্রয় কারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করার ঘোষনা দেন।
    হ্যালো ওসি মহেশখালী থানা এমন সমাবেশটি গ্রামের কাছে পেয়ে অভিযোগকারীরা তাদের মনের কথা শুনার অপূর্ব সুযোগ সৃষ্টি হওয়ায় এলাকার উপস্থিত লোকজন সন্তুষ প্রকাশ করে।

    হ্যালো ওসি মহেশখালী থানা সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুতুবজোম ইউপির চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন খোকন, কুতুবজোম ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি আওয়ামী লীগ নেতা ডাক্তার আমিরুজ্জামান আনজু ,মহেশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক এম বশির উল্লাহ, কামিতার পাড়া জামে মসজিদের খতিব মাওলানা সোলতান উদ্দিন আল কাদেরী ও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন্।
    ইউনিয়ন পরিষদের সকল সদস্য সদস্যাগণসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন। হ্যালো ওসি সমাবেশটি উপজেলার প্রতিটি ইউনিয়নে সপ্তাহের যে কোন এক দিন একটি করে অনুষ্টিত হবে। জনগণের অভিযোগ দূর গোড়ায় গিয়ে শুনবেন মহেশখালী থানার ওসি জনাব প্রভাষ চন্দ্র ধর।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ