বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সৈকতে পর্যটকের নিরাপত্তায় ছাত্রলীগের হেল্প ডেস্ক

তারেকুর রহমান   |   শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১

সৈকতে পর্যটকের নিরাপত্তায় ছাত্রলীগের হেল্প ডেস্ক

সৈকতে পর্যটকের নিরাপত্তায় ছাত্রলীগের হেল্প ডেস্ক 

সাম্প্রতিক সময়ে কক্সবাজারে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুঃখ প্রকাশ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। এখন থেকে প্রশাসনের পাশাপাশি পর্যটকদের নিরাপত্তার বিষয়ে নজরদারি করবে জেলা ছাত্রলীগ।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেল ৪টায় সৈকতের লাবণী পয়েন্টের জেলা প্রশাসনের উন্মুক্ত মঞ্চে হেল্প ডেস্ক নম্বরসহ সাইন বোর্ড হাতে সমাবেশ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নেতৃত্বে সমাবেশ হয়।

পর্যটকদের নিরাপত্তার বিষয়ে মারুফ আদনান বলেন, দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে কক্সবাজার বেড়াতে আসা পর্যটকরা এখন থেকে কোনো হয়রানি ও অসুবিধার সম্মুখীন হলে সঙ্গে সঙ্গে সাইন বোর্ডে দেওয়া হেল্প লাইনে যোগাযোগ করলে তৎক্ষণাৎ দায়িত্বে থাকা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত হবেন। এবং যে পর্যটকের সহযোগিতা প্রয়োজন হবে, তাদের সহযোগিতা করা হবে। এজন্য সৈকতের বিভিন্ন পয়েন্টে ১০ জন করে ছাত্রলীগের নেতাকর্মী নিয়োজিত রয়েছেন। দিবারাত্রি পর্যটকদের সেবা দিতে তারা বদ্ধ পরিকর।

হেল্প লাইন নম্বরগুলো হলো- 01818-166007, 01825-650359, 01859-218145। যেকোনো পর্যটক ওই নম্বরে ফোন করে সহায়তা পেতে পারেন বলে জানান ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ আদনান।

ছাত্রলীগের নেতাকর্মীরা সৈকতের লাবণী পয়েন্ট থেকে শুরু করে বিভিন্ন পয়েন্টে মাইকিং করে হেল্প ডেস্ক নম্বর ও তাদের সহযোগিতা নেওয়ার আহ্বান জানান।

এ সময় জেলা ছাত্রলীগ নেতা সাখাওয়াত, সদর উপজেলা সভাপতি তামজিদ পাশা, ছাত্রলী নেতা মনিরুল হক, রফিকুল ইসলামসহ ট্যুরিস্ট পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Posted ৬:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com