রবিবার ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সৈকতে বর্জ্য পরিস্কারে অংশ নিয়ে প্রায় ১ টন প্লাস্টিক সংগ্রহ করলো “প্লাস্টিক ব্যাংক বাংলাদেশ “

বার্তা পরিবেশক   |   বুধবার, ১৫ জুলাই ২০২০

সৈকতে বর্জ্য পরিস্কারে অংশ নিয়ে প্রায় ১ টন প্লাস্টিক সংগ্রহ করলো “প্লাস্টিক ব্যাংক বাংলাদেশ “

কক্সবাজার জেলা প্রশাসনের আহ্বানে সমুদ্রসৈকতে ভেসে আসা বর্জ্য পরিস্কার শুরু করেছে প্লাস্টিক ব্যাংলাদেশের পরিবেশকর্মী দল। এতে কক্সবাজারের অন্যতম পরিবেশবাদী প্রতিষ্টান যা প্লাস্টিক পুনঃব্যবহার কেন্দ্রের একটি দল অংশ নেয়।
জেলা প্রশাসনের আহ্বানে সাড়া দিয়ে ১১ টি পরিবেশ সংগঠনের ৫’শতাধিক পরিবেশকর্মী সৈকত পরিস্কারে অংশ নেয়। একেকটি সংগঠনকে একেক পয়েন্টে দায়িত্ব দেওয়া হয়। এরমধ্যে ‘প্লাস্টিক ব্যাংক বাংলাদেশ’ কে দায়িত্ব দেওয়া হয় সৈকতের শেষ সীমানা নাজিরারটেক।
প্লাস্টিক ব্যাংক বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোঃশাকির আলমের দিক নির্দেশনায় ম্যানেজমেন্ট অফিসার রুবেলের নেতৃত্বে তার টিম বুধবার সকাল ১০ টায় পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু করে। এটি শেষ হয় দুপুর ১ টার দিকে।
এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী মোঃ শাকির আলম , ব্যবস্থ্যাপনা অফিসার রুবেল ধর, রিসোর্স ডেবেলোপম্যন্ট অফিসার মোঃ সামসুদ্দোহা সামি সোশ্যাল এক্টিভ সহকারী সমন্বয়ক মোঃ জুয়েল ও সদস্য আমির উদ্দিন,তানিম প্রমুখ।
জেলা প্রশাসক মো. কামাল হোসেন প্লাস্টিক ব্যাংক বাংলাদেশের পরিবেশকর্মী দলকে সাধুবাদ জানিয়ে ভবিষ্যতেও পরিবেশ রক্ষায় নিবেদিত থাকার আহ্বান জানান।

Comments

comments

Posted ১০:১০ অপরাহ্ণ | বুধবার, ১৫ জুলাই ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com