শনিবার ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সৈকত ও বিমান বন্দর স্কুলে ৬ শতাধিক স্কুল ব্যাগ বিতরণ

দেশবিদেশ রিপোর্ট   |   রবিবার, ০৩ মার্চ ২০১৯

সৈকত ও বিমান বন্দর স্কুলে ৬ শতাধিক স্কুল ব্যাগ বিতরণ

কক্সবাজার জেলা শহরের ২ টি শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের জন্য গতকাল শনিবার ৬ শতাধিক স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। মিয়ানমার থেকে অনুপ্রবেশকারি বলপুর্বক বাস্তুুচ্যুত রোহিঙ্গাদের কারনে ক্ষতিগ্রস্থ স্থানীয় বাসিন্দাদের সহযোগিতা প্রদানের কর্মসুচির অংশ হিসাবে এসব স্কুল ব্যাগ বিতরণ করা হয়।
কক্সবাজার সৈকত বালিকা বিদ্যালয় ও কক্সবাজার বিমান বন্দর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য এসব স্কুল ব্যাগ বিতরণ করা হয়। বিদ্যালয় দু’টির পৃথক অনুষ্টানে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব ব্যাগ বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন জানান, রোহিঙ্গাদের কারনে কক্সবাজারের স্থানীয়রাও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তাই রোহিঙ্গাদের সাথে সাথে স্থানীয়দেরও সহযোগিতা দিতে হবে। এমন কর্মসুচির অংশ হিসাবেই রোহিঙ্গাদের সহযোগিতা দেওয়া হচ্ছে। রোহিঙ্গা শিবিরে কর্মরত মুসলিম হ্যান্ডস নামের একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা থেকেই এসব সহায়তা প্রদান করা হচ্ছে।
বিদ্যালয় দু’টির অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুর রহমান মোল্লা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক এবং কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, এনজিও মুসলিম হ্যান্ডসের প্রতিনিধি দাউদ হোসেন, সৈকত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর চন্দ্র দেবনাথ ও বিমান বন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহমদ এবং স্থানীয় জ্যেষ্ট সাংবাদিক তোফায়েল আহমদ প্রমুখ।

Comments

comments

Posted ১:৩৭ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com