• শিরোনাম

    সৈকত বালিকায় ধর্ষণকে লাল কার্ড

    নিজস্ব প্রতিনিধি | ০৭ মার্চ ২০২০ | ২:১৯ অপরাহ্ণ

    সৈকত বালিকায় ধর্ষণকে লাল কার্ড

    কক্সবাজারে ৭শত শিক্ষার্থী ধর্ষণ ও বাল্যবিবাহকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে। শনিবার (৭ মার্চ) সকাল ১০ টায় কক্সবাজার সৈকত বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে বাল্যবিবাহ, যৌন হয়রানি ও ধর্ষণ বিরোধী এক সভা অনুষ্ঠিত হয়েছে। পরে বিদ্যালয়ের ৭শত শিক্ষার্থী ধর্ষণকে লাল কার্ড ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে।

    সৈকত বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর চন্দ্র দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।

    সংগঠনের কক্সবাজার জেলা শাখার সভাপতি সাইদুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপদেষ্টা কেফায়েত উল্লাহ্, সহ সভাপতি সাগর খান, সাধারণ সম্পাদক কামরুল হাসান ফাহিম, সাংগঠনিক সম্পাদক আজিম উদ্দিন জিহান।

    শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো মিথ্যা কথা না বলতে, মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান লাল সবুজ উন্নয়ন সংঘের সভাপতি কাওসার আলম সোহেল।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ