বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মোহাম্মদ ইয়াহিয়ার শোক

সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই

  |   বৃহস্পতিবার, ০৩ জানুয়ারি ২০১৯

সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই

জনপ্রশাসন মন্ত্রী ও আওযামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে থাইল্যান্ডের একটি হাসপাতালে তিনি মারা যান।
আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ও সৈয়দ আশরাফের আত্মীয় আনোয়ারুল কবীর তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করা হয়। উল্লেখ্য, ২০১৭ সালের ২৩ অক্টোবর তার স্ত্রী শিলা ইসলাম মারা যান।
তিনি একমাত্র মেয়ে রীমা ইসলামসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সৈয়দ আশরাফুল ইসলাম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিলেও তিনি চিকিৎসাধীন থাকায় শপথ নেওয়ার জন্য সময় চেয়েছিলেন।
মোহাম্মদ ইয়াহিয়ার শোক
জনপ্রশাসন মন্ত্রী ও আওযামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইয়াহিয়া গ্রুপের চেয়ারম্যান এবং দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক ম-লীর সভাপতি মোহাম্মদ ইয়াহিয়া ও ইয়াহিয়া গ্রুপের এমডি ও দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার প্রকাশক তাহা ইয়াহিয়া সহ দেশবিদেশ পরিবার। খবর বিজ্ঞপ্তির।

Comments

comments

Posted ১১:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ জানুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com