• শিরোনাম

    স্কুলের পেইন্টিংয়ে বাবা সাকিবকে তুলে ধরলেন আলাইনা

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৫৫ অপরাহ্ণ

    স্কুলের পেইন্টিংয়ে বাবা সাকিবকে তুলে ধরলেন আলাইনা

    বিশ্বখ্যাত তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র কন্যা সন্তান আলাইনা হাসান। বাবা-মেয়ের সম্পর্ক এবং ভালোবাসা যে খুব গাঢ় সেটা সাকিব এবং তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ফেসবুক ওয়াল দেখলেই বোঝা যায়।

    মেয়ের প্রতি বাবা সাকিবের যেমন ভালোবাসা, মেয়েরও বাবার প্রতি তেমন ভালোবাসা। তাইতো স্কুলের পেইন্টিংইয়েও ছোট্ট আলাইনা তুলে ধরেছেন ক্রিকেটার বাবা সাকিবকে।
    মেয়ের পেইন্টিংয়ে আপ্লুত সাকিবও। এই নিয়ে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন সাকিব।

    সেখানে পেইন্টিংয়ের ছবি শেয়ার করে সাকিব লিখেছেন, ‘এই পেইন্টিংটি আমার মেয়ে (আলাইনা) আমাকে নিয়ে তার স্কুলে বানিয়েছে। সেখানে আমাকে নিয়ে গল্প লিখেছে। আমি এতে খুবই আপ্লুত।‘

    সাদা আর্ট পেপারে নীল ও লাল কালিতে বানানো আলাইনার পেইন্টিংয়ের স্টোরির নামও ‘মাই ড্যাডি’। পেইন্টিংয়ে আলাইনা পানিতে সাঁতার কাটার বিষয়টি তুলে ধরে।

    স্টোরি অংশে আলাইনা বাবাকে নিয়ে লিখেছে, ‘আমি পানিতে সাঁতার কাটতেছি। মজা করতেছি। কিন্তু আমি যখন পানির গভীরে এবং নিচে গেছি আমার তখন ভয় লেগেছে। আমার বাবা আমাকে সাহায্য করেছে। আমি তাকে ভালোবাসি। আমার তখন ভালো লেগেছে।‘

    গত নভেম্বরেই পাঁচ বছরে পা দিয়েছে সাকিব-শিশিরের একমাত্র কন্যা সন্তান আলাইনা হাসান।

    উল্লেখ্য, এক জুয়াড়ির কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে গোপন করার অভিযোগে এক বছরের স্থগিতসহ ক্রিকেট থেকে দু’বছরের জন্য নিষেধাজ্ঞা পান সাকিব আল হাসান। এ জন্য বর্তমানে তিনি ক্রিকেটের বাইরে আছেন।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ