• শিরোনাম

    স্টিলের রডে ভরে পাচারকালে ইয়াবা আটক

    নিজস্ব প্রতিবেদক | ২১ মার্চ ২০১৯ | ১২:৪৭ পূর্বাহ্ণ

    স্টিলের রডে ভরে পাচারকালে ইয়াবা আটক

    কক্সবাজারের টেকনাফ সীমান্তে ষ্টিলনেস স্টিলের রডে ভরে পাচারকালে ইয়াবার একটি চালান উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। কক্সবাজারে নবগঠিত র‌্যাব-১৫ এর সদস্যরা গতকাল বুধবার বিকালে টেকনাফের লেংগুরবিল রোডস্থ তালিকাভুক্ত ইয়াবা কারবারি জাফর চেয়ারম্যানের বিল্ডিং এর পূর্ব পার্শ্বে একটি ওয়ার্কশপে অভিযান চালিয়ে চালানটি সহ ২ পাচারকারিকে আটক করে।
    র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারি পরিচালক মোঃ শাহ আলম জানান, মোঃ জসিম এর ভাড়া করা ষ্টিলের ওয়ার্কশপ দোকানের ভিতর কতিপয় মাদক কারবারি ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করার কথা জেনে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পাচারকারির দল ষ্টিলনেস ষ্টিলের রডের ভিতরে ভরে ইয়াবার চালান পাচারের কৌশল নিয়েছিল। এমনকি পাচারকারিররা দীর্ঘদিন ধরেই টেকনাফ সীমান্ত থেকে এভাবে নানা কৌশলে চালান পাচার করে আসছিল।
    অভিযানে আটক পাচারকারীদ্বয় হচ্ছেন গাজীপুরের জয়দেবপুর কলমেশ্বর এলাকার মোঃ জসিম উদ্দিন (৩৪) ও ফেনীর পশ্চিম চিলনিয়া এলাকার মোঃ মোশারফ হোসেন (৩৩)। আটক পাচারকারিদ্বয় জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তাদের নিকট ইয়াবা ট্যাবলেট রয়েছে এবং দীর্ঘদিন যাবৎ নানা কৌশলে পাচার করে আসছে। পরে তাদের শরীর ও ষ্টিলের পাইপের ভিতর সুকৌশলে রাখা অবস্থায় ২৪ হাজার ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ####

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ