• শিরোনাম

    স্ত্রীকে বাঁচাতে গিয়ে পুড়লেন স্বামী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৯ অপরাহ্ণ

    স্ত্রীকে বাঁচাতে গিয়ে পুড়লেন স্বামী

    স্ত্রী নিনুকে আগুনের হাত থেকে বাঁচাতে গিয়ে স্বামী অনিলের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত স্ত্রী নিনুকে আগুনের হাত থেকে বাঁচাতে গিয়ে স্বামী অনিলের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

    স্ত্রীকে আগুনের হাত থেকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন সংযুক্ত আরব আমিরাতপ্রবাসী এক ভারতীয়। পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আহত ওই ব্যক্তির শরীরের ৯০ শতাংশই পুড়ে গেছে। তবে তাঁর স্ত্রীর অবস্থা স্থিতিশীল।

    ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, আগুনে ভয়াবহভাবে পুড়ে যাওয়া ওই ভারতীয়র নাম অনিল নিনান (৩২)। স্ত্রী নিনু ও চার বছরের সন্তানকে নিয়ে তিনি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে একটি ফ্ল্যাটে থাকতেন। তাঁদের এক ঘনিষ্ঠ আত্মীয়ের বরাত দিয়ে আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমস জানিয়েছে, সংকটাপন্ন অবস্থায় অনিলকে আবুধাবির মাফরাক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    গত সোমবার রাতে ওই দম্পতির অ্যাপার্টমেন্টে আগুন লাগে। ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিটের কারণে এই আগুনের সূত্রপাত। দুর্ঘটনার পরপরই তাঁদের স্থানীয় শেখ খলিফা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় আবুধাবির মাফরাক হাসপাতালে নেওয়া হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ