শনিবার ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায় সংসার ভাঙছে সিদ্দিকের

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

স্ত্রীকে মডেলিং করতে না দেয়ায় সংসার ভাঙছে সিদ্দিকের

স্ত্রী মারিয়ার মিম মডেলিং করতে চেয়েছিলেন, তবে তাকে সম্মতি দেননি ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। তাই স্বামীকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন মিম। ৮ বছরের সংসারে তাদের ৬ বছরের একটি পুত্রসন্তান আছে। গণমাধ্যমকে অভিনেতা সিদ্দিক নিজেই এ তথ্য জানিয়েছেন।

সিদ্দিক বলেন, আকস্মিকভাবে মিম বলছে মডেলিং করবে। কিন্তু আমাদের ছেলেটাকে দেখভাল করবে কে? আমরা যখন বিয়ে করি তখন এরকম কোনো চিন্তার কথা বলেনি। সংসার শুরুর সময়েও বলেনি যে সে মডেলিং করবে। মিম গত রোজার ঈদে ওর বাবার বাড়ি মাদারীপুর গিয়েছে। এরপর থেকে আমার কাছে ফেরেনি। জানিয়েছে মডেল হতে না দেওয়ায় সে আমাকে ডিভোর্স দেবে। এই জেদ ধরলে সংসার ভেঙে যাবে। ছেলেটার কী হবে?

মারিয়া মিম বলেন, অনেক চেষ্টা করেও তার কাছ থেকে মিডিয়াতে কাজের অনুমতি পাইনি। গত জুলাই মাস থেকে পরস্পর আলাদা থাকছি। আট বছরের সংসারের ইতি টেনে সিদ্দিককে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। শিগগির তাকে ডিভোর্স লেটার পাঠাবো।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। স্ত্রী ডিভোর্সের সিদ্দান্ত নিলেও এখনো সংসার টিকিয়ে রাখার পক্ষে সিদ্দিক। তিনি স্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, তুমি ফিরে এসো। আমাদের এতো ছোট বাচ্চা রয়েছে দুইজন দুইদিকে চলে গেলে বাচ্চাটা মানুষ হতে পারবে না। ফিরে এসে সংসারটা বাঁচাও, আমাদের শিশুটাকে দেখো।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ২:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(740 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com