মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্ত্রী’র খেলা দেখতে জাতীয় দল ছাড়লেন অজি ক্রিকেটার

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৬ মার্চ ২০২০

স্ত্রী’র খেলা দেখতে জাতীয় দল ছাড়লেন অজি ক্রিকেটার

পরিবারের পাশে থাকতে ক্রিকেটারদের জাতীয় দল থেকে দূরে থাকা এমন কিছু অস্বাভাবিক বিষয় নয়। বহু ক্রিকেটারকে সিরিজ তথা সফরের মাঝপথে জাতীয় দল ছাড়তে দেখা গিয়েছে স্ত্রী ও পরিবারকে সময় দেওয়ার জন্য। অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্কও সেই তালিকায় নাম লেখালেন। তবে এক্ষেত্রে অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট বাড়তি খুশি স্টার্ককে সফরের মাঝপথেই দল ছাড়ার অনুমতি দিতে পেরে।

স্টার্ক চলতি দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথেই দেশে ফিরছেন স্ত্রী অ্যালিসা হিলিকে বিশ্বকাপ ফাইনালের সময় গ্যালারিতে উপস্থিত থেকে উৎসাহিত করার জন্য। অস্ট্রেলিয়ার নারী ক্রিকেট দল ঘরের মাঠে অনুষ্ঠিত আইসিসি নারী টি-২০ বিশ্বকাপের ফাইনালে উঠেছে। রবিবার মেলবোর্নে ভারতের বিরুদ্ধে ফাইনাল খেলবে আজি মেয়েরা। স্টার্কের স্ত্রী হিলি সেই দলের অন্যতম সদস্যা।

স্বাভাবিকভাবেই স্ত্রীকে বিশ্বকাপ ফাইনাল খেলতে দেখার সুযোগ হাতছাড়া করতে চান না স্টার্ক। অজি টিম ম্যানেজমেন্টেরও সেটা উপলব্ধি করতে বিশেষ অসুবিধা হয়নি। অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়েছেন যে, ‘স্ত্রীকে ঘরের মাঠে বিশ্বকাপ ফাইনাল খেলতে দেখার সুযোগ জীবনে বারবার আসে না। আমরা আগে থেকেই এমন পরিস্থিতির জন্য তৈরি ছিলাম। স্টার্ককে সিরিজের মাঝপথে ছেড়ে দিতে পেরে আমরা ওর থেকেও বেশি খুশি। আমাদের দলে পেস বোলারের পর্যাপ্ত বিকল্প রয়েছে। হ্যাজেলউড, ঝাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন রিজার্ভ বেঞ্চে বসে রয়েছে। স্টার্কের অনুপস্থিতিতে নিজেদের প্রমাণ করা সুযোগ পাবে কেউ একজন। তাছাড়া বাড়তি কয়েকটা দিন ছুটি পেলে পরবর্তী হোম সিরিজের আগে তরতাজা হয়ে উঠতে পারবে স্টার্ক। ওয়ার্ক লোডের দিকে তাকালে ওর এই সাময়িক বিরতির প্রয়োজন ছিল।’

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ওয়ান ডে’র আগেই প্রটিয়া সফর ছেড়ে দেশে ফিরছেন স্টার্ক। শুক্রবারই তার দেশে ফেরার বিমান ধরার কথা।

Comments

comments

Posted ১০:১২ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ মার্চ ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com