• শিরোনাম

    স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ও সিনিয়র সচিব হেলালুদ্দীন কক্সবাজারে

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৩৭ অপরাহ্ণ

    স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ও সিনিয়র সচিব হেলালুদ্দীন কক্সবাজারে

    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ ২ দিনের সফরে কক্সবাজার এসেছেন। বৃহস্পতিবার ৬ ফেব্রুয়ারী বিকেলে মন্ত্রী ও সিনিয়র সচিব রাঙ্গামাটি থেকে হেলিকপ্টার যোগে কক্সবাজার পৌঁছালে কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, মহেশখালী পৌরসভার মেয়র মকসুদ মিয়া, কক্সবাজার জেলা প্রশাসন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, এলজিইডি’র কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুর রহমান তাদের ফুল দিয়ে স্বাগত জানান।
    বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ কক্সবাজারে বিভিন্ন চলমান উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতি নিয়ে উন্নয়ন সহযোগীদের সাথে এবং রাত সাড়ে ৮ টায় স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধি, কর্মকর্তাদের নিয়ে কক্সবাজারে বিভিন্ন চলমান উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতি সম্পর্কে সার্কিট হাউসে মতবিনিময় সভা করবেন। পরদিন শুক্রবার মন্ত্রী সকাল ১০ টায় উখিয়া-টেকনাফের রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প পরিদর্শনে যাবেন। একইদিন বেলা ১২ টায় কক্সবাজারে এলজিইডি ও ডিপিএইসই’র বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। শুক্রবার ৭ ফেব্রুয়ারী বিকেল সাড়ে ৪ টায় একটি প্রাইভেট বিমানে করে ঢাকার উদ্দেশ্য মন্ত্রী কক্সবাজার ত্যাগ করার কথা রয়েছে।
    প্রসঙ্গত, মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও সিনিয়র সচিব হেলালউদ্দীন আহমদ হেলিকপ্টার যোগে ঢাকা থেকে বৃহস্পতিবার ৬ ফেব্রুয়ারী সকালে খাগড়াছড়ি ও পরে রাঙ্গামাটি যান। সেখানে তাঁরা বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ভিত্তি প্রস্থর স্থাপন ও জনপ্রতিনিধিদের সাথে চলমান বিভিন উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতি সম্পর্কে মতবিনিময় সভা করে সেখান থেকে আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে হেলিকপ্টার যোগে কক্সবাজার আসন।
    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ