বুধবার ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্বামীকে সাহস যোগাতে রাশিয়ায় উড়াল দিলেন রোকুজ্জো

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৫ জুন ২০১৮

স্বামীকে সাহস যোগাতে রাশিয়ায় উড়াল দিলেন রোকুজ্জো

একদিন আগেই ফুটবল জাদুকর লিওনেল মেসির জন্মদিন ছিল। অনেক দূর থেকে স্বামীকে হৃদয় নিংড়ানো ভালোবাসার বার্তা দিয়েছিলেন আন্তোনেল্লা রোকুজ্জো। কিন্তু এত দূরে বসে আবেগটা আর ধরে রাখতে পারেননি তিনি। মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষে মেসিদের মরণ-বাঁচন ম্যাচের আগেই রাশিয়ার উদ্দেশ্যে উড়াল দিলেন রোকুজ্জো। উদ্দেশ্য গ্যালারিতে থেকে স্বামী লিওনেল মেসিকে সাহস জোগানো।
রাশিয়া বিশ্বকাপে এখন পর্যন্ত বাজে পারফর্মেন্স করে যাচ্ছেন মেসি। একটিও গোলের দেখা পাননি। প্রথম ম্যাচে আইসল্যান্ডের মতো প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা দলের সঙ্গে ১-১ ড্র করেছিল আর্জেন্টিনা। পরের ম্যাচে ক্রোয়োশিয়ার কাছে ৩-০ গোলে লজ্জাজনক হার! এমন ব্যর্থতার পর মেসিদের ধুয়ে দিচ্ছেন আর্জেন্টিনার সমর্থকেরা। ছড়াচ্ছে নানা গুজব। একটি গোলের জন্য তীর্থের কাকের মতো অপেক্ষা করছেন মেসি। কবে ধরা দিবে অধরা সেই গোল সেটি মেসি নিজেও হয়তো জানেন না। কিন্তু আগামী ম্যাচেই তার গোল চাই।

এমন মুহূর্তে স্বামীর পাশে থাকার সিদ্ধান্ত নিলেন রোকুজ্জো। আর্জেন্টিনা দলকে খাদের কিনারা থেকে বের করে আনার গুরু দায়িত্ব মেসির কাঁধে। আর তাকে সাহস যোগানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন আন্তনেল্লা রোকুজ্জা। ২৪শে জুন মেসির জন্মদিনে স্পেনেই অবস্থান করেছিল তারা। সোমবার স্পেনের এজেইজা এয়ারপোর্ট থেকে মধ্যরাতে রাশিয়ার বিমান ধরেন রোকুজ্জা এবং তিন ছেলে থিয়াগো, মাতেও এবং চিরো।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

Comments

comments

Posted ১০:৩৪ অপরাহ্ণ | সোমবার, ২৫ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com