• শিরোনাম

    স্বামী অমিতাভকেও মায়ের চোখেই দেখেন জয়া!

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৩ অক্টোবর ২০১৯ | ১০:২৮ অপরাহ্ণ

    স্বামী অমিতাভকেও মায়ের চোখেই দেখেন জয়া!

    দীর্ঘ ৪৬ বছরের দাম্পত্য জীবন। মাঝের সময়ে অনেকটাই বদলে গিয়েছে বলিউড। কিন্তু বলিউডের ‘পাওয়ার কাপল’ এর স্থানে তাঁদের স্থান এখনও কেড়ে পারেননি কেউই। হ্যাঁ, ঠিকই ধরেছেন, অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের কথাই বলা হচ্ছে। বিয়ের প্রায় ৪ যুগ পর এখনও বিভিন্ন সাক্ষাৎকার ও অনুষ্ঠানে পরস্পরকে নিয়ে মজা করতে দেখা যায় দুজনকে। সম্প্রতি, ইউটিউবে ভাইরাল হয়েছে অমিতাভ-জয়ার পুরনো এক সাক্ষাৎকারে তাঁদের  খুনসুটির ভিডিও।

    ভাইরাল হওয়া এই ভিডিওতে অমিতাভকে ছোট্ট শিশু বলে মশকরা করতে দেখা যায় জয়াকে।

    ৮০-এর দশকে বিবিসিকে দেওয়া একটি সাক্ষাৎকারে একসঙ্গে এসেছিলেন অমিতাভ-জয়া। সেখানে সিনেমার কাজ, লাইভ অনুষ্ঠানে বিদেশে গান করার পাশাপাশি নিজেদের দাম্পত্য জীবন নিয়েও নানান কথা বলেন অমিতাভ-জয়া। আর সেই সময়েই জয়া বলেন, ‘বাড়িতে থাকলে আমাকে তিনটি শিশুকে সামলাতে হয়।’ সেই কথা শুনে সাংবাদিকের প্রশ্ন, ‘তিন শিশু?’। আর তার পরেই মজার গলায় অমিতাভ উত্তর দেন, আসলে বাড়িতে তাঁদের দুই ছেলে-মেয়ে বাদ দিলে তিনিই আরও একজন শিশু। তিন জন বলতে, তাঁকে ধরেই বলছেন জয়া। এভাবেই গোটা ভিডিওতে উঠে এসেছে অমিতাভ ও জয়ার খুনসুটি।

    সাক্ষাৎাকারের ফাঁকে সেদিন বিগ বি জানান, ছেলেমেয়েকে সময় দিতে না পারার জন্য যেন কিছুটা অপরাধবোধ কাজ করে। তিনি বলেন, ‘এটা খুবই লজ্জার বিষয়।’ যদিও এ প্রসঙ্গে স্বামীকে সান্ত্বনা দিতে দেখা গেল জয়া বচ্চনকে। তিনি বললেন, ‘অমিত ছেলেমেয়েদের যথেষ্ট সময় দেয়। এমনকি বাবার দেখাদেখি তাঁর বেশ কিছু হাবভাবও অনুকরণ করে ছেলেমেয়েরা।’

    গত শুক্রবারই ৭৭-এ পা দিয়েছেন অমিতাভ। তারপরেই আবার নতুন করে উঠে আসে এই সাক্ষাৎকারের ভিডিয়ো।

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ