বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হামলা নিয়ে স্ট্যাটাসে যা লিখলেন তামিমের স্ত্রী

দে   |   শুক্রবার, ১৫ মার্চ ২০১৯

হামলা নিয়ে স্ট্যাটাসে যা লিখলেন তামিমের স্ত্রী

মৃত্যুর মুখ থেকে ফিরে এলো বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের যে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে সেই মসজিদেই জুম্মার নামাজ আদায় করার কথা ছিলো টাইগারদের। কিন্তু টিম মিটিংয়ের পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ৫-৬ মিনিট দেরি না হলে হামলার সময় ঠিক ঘটনাস্থলেই উপস্থিত থাকতেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। নিহতদের তালিকা হতে পারতো আরও দীর্ঘ, ঘটতে পারত কল্পনাতীত কোনো ঘটনা।

টিভির পর্দায় এ হামলার খবর পেয়ে দেশে বসে ভেঙে পড়েছিলেন ক্রিকেটার তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকা ইকবাল। তবে তামিমের টুইট দেখার পর স্বস্তি পান তামিমের স্ত্রী আয়েশা।

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া চেয়েছেন নিজের স্বামী ও তার সতীর্থদের জন্য। নিজের ফেসবুক প্রোফাইলে আয়েশা লিখেছেন, ‘ঘুম থেকে উঠেই ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ভয়াবহ খবরটা পেলাম। এটা বিধ্বংসী। হামলায় হতাহতদের জন্য আমার প্রাণ বেরিয়ে যাচ্ছে। মহান আল্লাহ্‌ তা’আলা তাদের পরিবারকে শক্তি দিন।’

‘মেসেজের জন্য সবাইকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ্‌! তামিম নিরাপদ আছে। দয়া করে সবাই তার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদ আল নুরে স্থানীয় সময় দুপুরবেলায় ভয়াবহ সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন অন্তত ৪৯ জন।

Comments

comments

Posted ৯:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৫ মার্চ ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com