শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হোটেলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ: কক্সবাজারে আরেক আশিক গ্রেপ্তার

তারেকুর রহমান   |   মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১

হোটেলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ: কক্সবাজারে আরেক আশিক গ্রেপ্তার

কক্সবাজারে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের  উঠেছে। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি মোহাম্মদ আশিককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোরে চট্টগ্রামের আনোয়ারা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫-এর সিনিয়র সহাকরী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

মোহাম্মদ আশিক (২৭) কক্সবাজার সদরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে কক্সবাজার র‍্যাব-১৫ কার্যালয়ে সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে ১৫-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. খায়রুল ইসলাম সরকার বলেন, ‘গত ১৩ ডিসেম্বর ৬টার দিকে সময় ৮ম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রী  এক প্রতিবেশীর বাড়িতে যাওয়ার প্রাক্কালে বাড়ির সামনের রাস্তা হতে ২৭ বছর বয়সী অভিযুক্ত আশিক তার সহযোগী অন্যান্য অপরাধীদের সহায়তায় কক্সবাজারস্থ হোটেল মোটেল জোনের কলাতলীর মমস নামক হোটেলে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। পরে ১৫ ডিসেম্বর ওই ছাত্রীকে তার বাড়ির সামনে রেখে পালিয়ে যায়। মেয়ের অভিভাবকরা তাদের মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ঘটনার বিষয়ে কোন ধরণের মামলা মোকদ্দমা করা হলে মেয়েকে পুনরায় অপহরণ ও খুন করে লাশ গুম করার হুমকি দিতে থাকে দুর্বৃত্তরা। ঘটনার শিকার স্কুল ছাত্রীকে অভিভাবকরা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে।’

র‍্যাব-১৫ অধিনায়ক আরও বলেন, ‘এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা অপরাধীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগ দিলে কক্সবাজার সদর মডেল থানায় এ সংক্রান্তে একটি মামলা রুজু হয়।  বিষয়টি র‍্যাব-১৫ অবগত হয়ে ধর্ষককে ধরার জন্য অভিযান অব্যাহত রাখে।’

অবশেষে র‍্যাব-১৫ এর একটি দল মঙ্গলবার (২৮ ডিসেম্বর) মধ্য রাতে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন চাতুরী ইউনিয়নস্থ আত্মীয়র বাড়িতে আত্মগোপনে থাকা অভিযুক্ত আশিককে গ্রেপ্তার করে।

র‍্যাবের দাবি-  অভিযুক্ত আশিক একজন বখাটে ছেলে। সে প্রায়ই এভাবে অপ্রাপ্ত বয়স্ক মেয়েদের ফাঁদে ফেলে ধর্ষণ করে থাকে। সে কিশোর গ্যাং অপরাধী চক্রের সাথে জড়িত। তাছাড়াও তার বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজী ইত্যাদি অভিযোগ রয়েছে।

Comments

comments

Posted ১২:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com