শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হ্নীলায় বঙ্গবন্ধু আশ্রয়ন প্রকল্পের সংযোগ সড়ক  নিমার্ণে চাঁদা দাবীর প্রতিবাদে মানবন্ধন

জসিম উদ্দিন টিপু, টেকনাফ   |   শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১

হ্নীলায় বঙ্গবন্ধু আশ্রয়ন প্রকল্পের সংযোগ সড়ক   নিমার্ণে চাঁদা দাবীর প্রতিবাদে মানবন্ধন

হ্নীলায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাস্তুহারা মানুষের জন্য নির্মিত বঙ্গবন্ধু আশ্রয়ন প্রকল্পের সংযোগ সড়ক নিমার্ণে চাঁদা দাবীর প্রতিবাদে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর দেড়টায় হ্নীলা মৌলভী বাজার চৌরাস্তা মোড়ে বঙ্গবন্ধু আশ্রয়ন প্রকল্পের সংযোগ সড়ক নিমার্ণে চাঁদাদাবী করে ব্যর্থ হয়ে সড়কের ক্ষতি সাধনের প্রতিবাদে এবং এলাকার চিহ্নিত মাদক পাচারকারী, আদম বেপারী, হুন্ডি ব্যবসায়ী এবং দূবৃর্ত্ত চক্রকে আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি মেম্বার বেলাল উদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আমিন কালু, ওয়ার্ড যুবলীগের সহসভাপতি নুরুল আমিন নুরু, স্থানীয় কামাল উদ্দিন, সোলতান আহমদ, মোহাম্মদ আমিন, ফরিদ আহমদ, জাফর আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এতে বক্তারা বলেন, স্থানীয় মৃত নাজির হোছনের পুত্র আহমদ হোছন, হেলাল, মৃত মকবুল আহমদের পুত্র জাফর আলম, মৃত মোহাম্মদ হোছনের পুত্র জানে আলমসহ একটি চক্র স্থানীয় বেলাল উদ্দিন মেম্বারের নিকট থেকে এই সড়ক নিমার্ণ বাবদ ৩লক্ষ টাকা চাঁদা দাবী করে। তা দিতে অস্বীকার করায় স্থানীয় মেম্বার এবং শ্রমিকদের গালমন্দ করে রাস্তার ক্ষতি সাধন করে। চিহ্নিত এসব অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে এলাকায় শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি এলাকার উন্নয়ন ত্বরান্বিত করার জন্য আইন প্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট সকলের হস্তক্ষেপ কামনা করা হয়।

Comments

comments

Posted ৯:০১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com